ব্রেকিং নিউজঃ

হারের বৃত্তেই নাসিরের দল, রানে ফিরলেন গেইল, অবশেষে জয় মাশরাফির  ***  কুমিল্লাকে জেতালেন পাকিস্তানের হাসান আলী ও শোয়েব মালিক  ***  অবশেষে ড্র হলো শ্রীলঙ্কা-ভারত ১ম টেস্ট  ***  রাষ্ট্রদ্রোহী মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।  ***  খ্যাতিমান সঙ্গিতশিল্পী বারী সিদ্দিকীর শারীরিক অবস্থা সংকটাপন্ন।  ***  বিপিএলঃ ঢাকা ডাইনামাইটসকে ৪ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স: অপর ম্যাচ সিলেট সিক্সার্সকে ৭ রানে হারিয়েছে রংপুর রাইডার্স।  ***  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরোদ্ধে নাইকো দুর্নীতি মামলার অভিযোগ গঠণের শুনানি ১১ ডিসেম্বর।  ***  উল্টো পথে গাড়ী চালানো এবং অবৈধ পার্কিং করলে সর্বোচ্চ পাচঁ হাজার টাকা জরিমানা  ***  ৭ মার্চকে কেন জাতীয় দিবস ঘোষণা নয়, জানতে হাইকোর্টের রুল।  ***  আবারও ভুল না করে বিএনপি নির্বাচনে আসুক, চায় সরকার: ওবাইদুল
Published: 2 months ago

যশোরে ছেলের হাতে বাবা খুন, জেনে নিন কী কারণ!



যশোর প্রতিনিধি:

যশোরের কেশবপুর উপজেলায় বাঁশবাড়িয়া গ্রামে বখাটে ছেলের লাঠির আঘাতে নওয়াব আলী মোড়ল (৭০) নামে এক বাবা নিহত হয়েছেন। পালিয়ে গেছে ছেলে আব্দুস সালাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে নওয়াব আলী মোড়ল বাড়ির পাশে জমিতে কাজ করার সময় তার একমাত্র ছেলে আব্দুস সালাম (২৫) পাট বিক্রি করে টাকা দেয়ার জন্য চাপ সৃষ্টি করতে থাকে। নওয়াব আলী পাট বিক্রিতে আপত্তি জানালে তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে বৃদ্ধ পিতার মাথায় আঘাত করলে তার মৃত্যু হয়।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ এসএম আনোয়ার হোসেন জানান, পিতাকে লাঠি দিয়ে আঘাত করে বখাটে ছেলে পালিয়ে গেছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে