ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 5 days ago

যশোরে ছেলের হাতে বাবা খুন, জেনে নিন কী কারণ!



যশোর প্রতিনিধি:

যশোরের কেশবপুর উপজেলায় বাঁশবাড়িয়া গ্রামে বখাটে ছেলের লাঠির আঘাতে নওয়াব আলী মোড়ল (৭০) নামে এক বাবা নিহত হয়েছেন। পালিয়ে গেছে ছেলে আব্দুস সালাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে নওয়াব আলী মোড়ল বাড়ির পাশে জমিতে কাজ করার সময় তার একমাত্র ছেলে আব্দুস সালাম (২৫) পাট বিক্রি করে টাকা দেয়ার জন্য চাপ সৃষ্টি করতে থাকে। নওয়াব আলী পাট বিক্রিতে আপত্তি জানালে তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে বৃদ্ধ পিতার মাথায় আঘাত করলে তার মৃত্যু হয়।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ এসএম আনোয়ার হোসেন জানান, পিতাকে লাঠি দিয়ে আঘাত করে বখাটে ছেলে পালিয়ে গেছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে