ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

মাগুরা ও পাবনায় বজ্রপাতে নিহত ৩



বাংলা রিপোর্ট ডেস্ক:

প্রচণ্ড ঝড়-বৃষ্টির মধ্যে বজ্রপাতে বুধবার রাতে মাগুরা ও পাবনায় তিন ব্যক্তি নিহত ও একজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, মাগুরা সদর উপজেলার মহিষাডাংগা গ্রামের বাবর আলীর স্ত্রী হুলি বেগম (৬০) ও আতিয়ার রহমান (৪০) এবং পাবনার ঈশ্বরদী থানার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের মৃত চাঁদু মোল্লার ছেলে সাবদার হোসেন (৩৫)।

সাবদারের সঙ্গে থাকা একই এলাকার মৃত শের আলীর ছেলে সাজাহান আলী (৩৭) গুরুতর আহত হয়েছেন।

রাতে ঝড়-বৃষ্টির মধ্যে ঘরের বারান্দায় দাঁড়িয়ে ছিলেন ফুলি বেগম ও আতিয়ার। আকস্মিক বজ্রপাতে তারা গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেয়ার পথে ফুলি বেগম এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান আতিয়ার।

বুধবার রাতে প্রচণ্ড ঝড়-বৃষ্টির সময় সাবদার ও সাজাহান গ্রামের আতিয়ার রহমানের লিচু বাগানে অবস্থান করছিলেন।

এ সময় আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই সাবদার মারা যান। গুরুতর আহত হন তার সহযোগী সাজাহান। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর