ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

টাঙ্গাইলে নিখোঁজের একদিন পর ২ শিশুর লাশ উদ্ধার



টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে নিখোঁজ হওয়ার একদিন পর দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে টাঙ্গাইল শহরের দেওলা এলাকার একটি ডোবা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলো- দেওলার আতাউল্লাহর ছেলে আমানুল্লাহ সৈকত (১১) ও শাহিনুর রহমানের ছেলে নাহিন আল নুর (১০)। সম্পর্কে তারা দু’জন খালাতো ভাই। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবেই তাদের মৃত্যু হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সৈকত ও নাহিন মঙ্গলবার বেলা ১১টার দিকে হঠাৎ নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুজিঁর পর তাদের পাওয়া যায়নি। ওইদিনই তাদের নানা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা নূরুল ইসলাম তালুকদার হিটলু টাঙ্গাইল মডেল থানায় একটি জিডি করেন।

বুধবার দুপুর একটার দিকে বাসার কাছের একটি ডোবায় তাদের লাশ ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

টাঙ্গাইল মডেল থানার ওসি নাজমুল হক ভুইয়া জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশু দুটি পানিতে ডুবে মারা গেছে। এ ব্যাপারে মঙ্গলবার রাতেই থানায় সাধারণ ডায়েরি করা হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে