ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সাতক্ষীরায় আলোচনাসভা ও র‌্যালি



সাতক্ষীরা প্রতিনিধি

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনাসভা ও আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে বাংলাদেশ ছাত্রলীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে এ আলোচনাসভায় জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হুসাইন সুজনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। এসময় তিনি বলেন, ‘১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ঘাতকচক্র সপরিবারে হত্যা করলেও তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা বিদেশে থাকার কারণে রক্ষা পান। দীর্ঘদিন বিদেশে থাকার পর ১৯৮১ সালে এই দিনে দেশে ফিরেন শেখ হাসিনা।’

বাংলাদেশ ছাত্রলীগ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক শেখ এহসান হাবীব অয়নের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজান আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান প্রমুখ।

আলোচনা সভা শেষে একটি বর্ণিল আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মনিরুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ সাতক্ষীরা জেলা শাখার সহ সভাপতি এসএম আশিকুর রহমান, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মিঠুন ব্যানার্জী, সাংগঠনিক সম্পাদক শাহেদ পারভেজ,  পৌর ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব লিমু, সাধারণ হাসানুজ্জামান শাওন, সদর থানা সভাপতি রমজান আলী রাতুল, যুগ্ম সাধারণ শাওন, পলিটেকনিক কলেজের সাধারণ সম্পাদক কামরুল ইসলামসহ জেলা ছাত্রলীগ, সদর থানা ছাত্রলীগ, সরকারি কলেজ ছাত্রলীগ ও বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে