ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

সাতক্ষীরায় ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন



সাতক্ষীরা প্রতিনিধি

‘উন্নয়নের পাসওয়ার্ড আমাদেরই হাতে’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে সারাদেশের ন্যায় সাতক্ষীরায় শুরু হয়েছে তিনদিনব্যাপী ‘ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ’।

মঙ্গলবার সদর উপজেলা প্রশাসনের আয়োজনে তিনদিনব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন করেন প্রধান অতিথি সাতক্ষীরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএফএম এহ্তেশামূল হক।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন (সজল)।

ব্যতিক্রমধর্মী এই আয়োজনে প্রজেক্টরের মাধ্যমে উপস্থিত দর্শকবৃন্দকে বিভিন্ন সরকারি/বে-সরকারি প্রতিষ্ঠানের অনলাইন সেবাসমূহ দেখানো হয় জনগণকে ইন্টারনেট সেবা সম্পর্কে উদ্বুদ্ধ করা হয়।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে