ব্রেকিং নিউজঃ

মানবতাবিরোধী অপরাধে বসনিয়ার ‘সাক্ষাৎ শয়তান’ রাতকো ম্লাদিচের যাবজ্জীবন  ***  দ. কোরিয়ায় পালাতে গিয়ে সহকর্মীদের গুলিতে নিহত উ. কোরীয় সৈনিক  ***  জিম্বাবুয়ের প্রেসিডেন্ট হিসেবে ন্যানগাওয়ের শপথ শুক্রবার, আজ রাতে পালাতে পারেন মুগাবে  ***  কুড়িগ্রামে মৌমাছির কামড়ে ৩৭ জন শিক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক  ***  কুষ্টিয়ায় লিপু হত্যা : ২ আসামির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত  ***  লেবাননের প্রধানমন্ত্রী হারিরির পদত্যাগ স্থগিত  ***  আগামী বছর ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি পরীক্ষা শুরু হবে  ***  সরকার নিজের অপকর্মের দায় অন্যের ওপর চাপাচ্ছে: রিজভী  ***  সংসদ নির্বাচনে প্রয়োজনে সেনাবাহিনী নামানো হবে: ইসি শাহাদাত  ***  বিপিএল-এ দু’দিনের বিরতি; ২৪ নভেম্বর থেকে তৃতীয় পর্ব শুরু হবে চট্টগ্রামে
Published: 6 months ago

চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্টে ওষুধ ব্যবসায়ীর মৃত্যু



চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিৎলা হাসপাতাল মোড় বাজার কমিটির সভাপতি শাহীন ফার্মেসীর স্বত্বাধিকারী শাহীন হালসনা (৩৫) বিদুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

মঙ্গলবার সকালের দিকে নিজ বাড়ির বৈদ্যুতিক মোটরে গোসল করতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান। শাহীন দেওলী গ্রামের নাসির হালসনার ছেলে।

মঙ্গলবার সকাল ৮টার দিকে শাহীন নিজ বাড়ির মোটরে পানি না উঠায় মোটরের সাথে সংযুক্ত টিউবওয়েল চেপে পানি তুলতে গেলে আগে থেকে বিদুৎতায়িত থাকা টিউবওয়েলে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই মারা যান। তিনি দু’ কন্যা সন্তানের জনক।

শাহীন হালসনা দামুড়হুদা উপজেলা যুবলীগ নেতা, চিৎলা হাসপাতাল মোড় বাজার কমিটির সভাপতি শাহীন ফার্মেসির স্বত্বাধিকারী ছিলেন। মঙ্গলবার বাদ আছর জানাজাশেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে জানিয়েছে তার পরিবার।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে