ব্রেকিং নিউজঃ

Published: 6 months ago

রাঙামাটিতে সাদিকুল হত্যায় জড়িত ২ জন আটক



রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির নানিয়ারচর উপজেলার কুতুকছড়ি-সাপছড়ি সীমান্তের খামারপাড়া এলাকা থেকে মোটরসাইকেল চালক সাদিকুল ইসলাম হত্যার সাথে জড়িত দু’জনকে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় রাঙামাটি কোতয়ালী থানার ওসি মোহাম্মদ রশীদের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো- নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের কৃষ্ণমাছড়া এলাকার সাধকচন্দ্র চাকমার ছেলে চিরনজিৎ চাকমা (৩৫) এবং একই এলাকার শুক্র কুমার চাকমার ছেলে কৃষ্ণ বিকাশ চাকমা (২৬)।

এ বিষয়ে পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান সাংবাদিকদের জানান, চলতি বছরের ১০ এপ্রিল রাঙামাটির ঘিলাছড়ি ইউনিয়নে মোটরসাইকেল চালক সাদিকুল ইসলামকে হত্যা করে একদল দুস্কৃতকারী। পরে সাদিকুলের বড় ভাই হাদিকুল ১৪ এপ্রিল নানিয়ারচর থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ অপরাধীদের খুঁজতে অভিযান পরিচালনা করে। অবশেষে স্থানীয়দের সহযোগিতায় সোমবার সন্ধ্যায় রাঙামাটি সদর উপজেলার কুতুকছড়ি-সাপছড়ি সীমান্তের খামারপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, কোতয়ালী থানার ওসি মোহাম্মদ রশিদ।

চলতি বছরের ১০ এপ্রিল খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা থেকে রাঙামাটির ঘিলাছড়ি ইউনিয়নের উদ্দেশে সাদিকুলের মোটরসাইকেল ভাড়া করে নিয়ে আসে দুই যুবক। এর পর সাদিকুল নিখোঁজ হয়। ঘটনার পরবর্তী ১৪ এপ্রিল নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের মূল সড়কের পাশে তার লাশ উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে