ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার উদ্যোগে মেধাবীদের শিক্ষা উপহার প্রদান



চাঁদপুর প্রতিনিধি

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাঁদপুর শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে আরডিএস সদস্যের মেধাবী সন্তানদের শিক্ষা উপহার প্রদান করা হয়েছে। সোমবার আশিকাটি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান মো: বিল্লাল হোসেন মাস্টার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ভাইস-প্রেসিডেন্ট ও চাঁদপুর শাখার ম্যানেজার আব্দুল আউয়াল।

প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদানে ইসলামী ব্যাংককে ধন্যবাদ জানাই। আর এ উপহার পেয়ে শিক্ষার্থীরা পড়ালেখার প্রতি আরো মনোযোগী হবে। তাদের মেধা আরো বেশি বিকশিত হবে। মানুষ এখন সন্তানকে পড়ালেখার জন্য উন্নত প্রতিষ্ঠানে পাঠায়। আর এ সন্তানকে শিক্ষার জন্য মায়েদের অবদান বেশি থাকে। তাই আপনারা আপনাদের সন্তানকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করবেন। আপনারা যদি তাদেরকে জিজ্ঞাসা করেন তোমরা কার মতো হতে চাও, তারা বলবে আমি শিক্ষকের, ডাক্তার, ইঞ্জিনিয়ার ও প্রকৌশলী হবো। অভিভাবকদের দায়িত্ব আপনার সন্তানকে সুশিক্ষিত করা। নিজেদের সকল উপার্জনের পাশাপাশি সন্তানকে আদর্শ শিক্ষায় শিক্ষিত করতে হবে।

প্রতি বছরের ন্যায় আগামী দিনেও ইসলামী ব্যাংক শিক্ষার্থীদের পাশে থাকবে বলে আশা করছি।

অনুষ্ঠানে ১৯নং হাফানিয়া রুশদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: আহমেদ হোসেন খানের সভাপতিত্বে চাঁদপুর শাখার প্রজেক্ট অফিসার মোহাম্মদ আব্দুস সালামের সঞ্চালনায় কোরআন তেলাওয়াত করেন শাখা অফিসার নুর মোহাম্মদ।

আরো উপস্থিত ছিলেন ১৯নং হাফানিয়া রুশদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাম্মদ নাজমা আক্তার, ব্যাংকের অফিসার মো: আবুল হাসান।  অনুষ্ঠানে প্রায় ১০০ মেধাবী শিক্ষার্থীদের স্কুল ব্যাগ, ছাতা, টিফিন বক্স, পেনসিল বক্স ও কলমসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে