ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

সাতক্ষীরায় হত্যা প্রচেষ্টার মামলার আসামী গ্রেফতার



সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরা সদর উপজেলার চাঁদপুর এলাকার একটি হত্যা প্রচেষ্টা মামলায় একাধিক মামলার অন্যতম আসামী সামছুর গাজীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে শহরের পুরাতন সাতক্ষীরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সামছুর গাজী আশাশুনি উপজেলার বড়দল গ্রামের মৃত এজাহার গাজীর ছেলে।

পুলিশ জানায়, গত ০৯.০৮.১৭ তারিখে সাতক্ষীরা সদর থানায় বড়দল গ্রামের মৃত আবু বক্কার গাজীর ছেলে আব্দুল আজিজ গাজী (বর্তমান ঠিকানা-শহরের মুনজিতপুর) বাদী হয়ে একটি হত্যা প্রচেষ্টা ও গুরুতর জখমের অভিযোগে সামছুর গাজী ও দালাল আইযুব আলী সরদারসহ তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এ মামলায় আসামীরা পলাতক থাকার এক পর্যায়ে শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পুরাতন সাতক্ষীরা এলাকা থেকে সদর থানার এসআই তারেক মোহাম্মদ নাহিয়ান সামছুর গাজীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সামছুর গাজীর বিরুদ্ধে এই মামলা ছাড়াও চাঁদাবাজি, নাশকতা, মারামারি ও মানহানিসহ একাধিক মামলা রয়েছে। এদিকে, সামছুর গাজীর গ্রেফতারে বড়দল ইউনিয়নবাীদের স্বস্তির নিঃশ্বাস ফিরে এসেছে।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আব্দুল আজিজ গাজীর দেয়া হত্যা প্রচেষ্টার একটি মামলায় সামছুর গাজীকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, এ মামলার বাকী আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে