ব্রেকিং নিউজঃ

লাখো মানুষের অংশগ্রহণে মহিউদ্দিন চৌধুরীর জানাজা অনুষ্ঠিত  ***  টি-টেনে সাকিবদের ম্যাচ আজ রাত দশটায়, তামিমদের বারোটায়  ***  ইংল্যান্ডের ১ম ইনিংসে সংগ্রহ ৪০৩, অস্ট্রেলিয়া ১৮০/৩  ***  টি-১০ লিগে প্রথম হ্যাটট্রিক আফ্রিদির, বিধ্বস্ত শেবাগরা  ***  বিকালে লালদীঘি ময়দানে মহিউদ্দিন চৌধুরীর জানাজা  ***  মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  ***  ঢাকা-টাঙ্গাইল সড়কে ৩০ কিলোমিটার যানজট  ***  পূর্ব জেরুজালেমে দূতাবাস খুলতে চায় লেবানন  ***  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থী ৭দিন ধরে নিখোঁজ  ***  মুন্সীগঞ্জে গজারিয়ায় নামাজে দাঁড়ানো নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ৮
Published: 4 months ago

৪ সহোদরসহ কক্সবাজার জেলা পরিষদ সদস্য গ্রেফতার: অস্ত্র উদ্ধার



কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমকে ৪ ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব। ১৩ আগস্ট রোববার ভোরে র‌্যাব এক অভিযানে তাদের গ্রেফতার করে।

এই সময় জাহাঙ্গীরের বসতঘর থেকে দু’টি দেশে তৈরি কাটা বন্দুক, একটি লম্বা বন্দুক, ১০ রাউন্ড গুলি, একটি ইয়াবার প্যাকেট ও ১৭ লাখ নগদ টাকা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাবের দাবি।

জাহাঙ্গীর ছাড়াও র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছে তার ভাই পেকুয়া উপজেলা যুবলীগের সদস্য আলমগীর (৪০), ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আজমগীর (৩৫), উপজেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাইয়ুম (৩০) ও উপজেলা ছাত্রলীগের এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার বাপ্পী (২৫)।

র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন বলেন, ‘তাদের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল। শনিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়ায় জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলমের বাড়িতে অভিযান চালান র‌্যাব সদস্যরা। এক পর্যায়ে ভোর সকালে ওই বাড়িটি ঘেরাও করে তল্লাশী করে নগদ ১৭ লাখ টাকা ও ৩টি অস্ত্র উদ্ধার করা হয়। উদ্ধার করা অস্ত্রগুলোর মধ্যে দেশীয় তৈরি একটি লম্বা বন্দুক, ২টি এলজিসহ ১০ রাউন্ড গোলাবারুদ রয়েছে।’

এদিকে জাহাঙ্গীরকে গ্রেফতারের পর যুবলীগের নেতাকর্মী ও তাঁর অনুসারীরা বিক্ষোভ মিছিল করছে। তাঁদের দাবি, জাহাঙ্গীর ও তাঁর পরিবারের সদস্যদের ফাঁসানো হয়েছে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে