ব্রেকিং নিউজঃ

মানবতাবিরোধী অপরাধে বসনিয়ার ‘সাক্ষাৎ শয়তান’ রাতকো ম্লাদিচের যাবজ্জীবন  ***  দ. কোরিয়ায় পালাতে গিয়ে সহকর্মীদের গুলিতে নিহত উ. কোরীয় সৈনিক  ***  জিম্বাবুয়ের প্রেসিডেন্ট হিসেবে ন্যানগাওয়ের শপথ শুক্রবার, আজ রাতে পালাতে পারেন মুগাবে  ***  কুড়িগ্রামে মৌমাছির কামড়ে ৩৭ জন শিক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক  ***  কুষ্টিয়ায় লিপু হত্যা : ২ আসামির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত  ***  লেবাননের প্রধানমন্ত্রী হারিরির পদত্যাগ স্থগিত  ***  আগামী বছর ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি পরীক্ষা শুরু হবে  ***  সরকার নিজের অপকর্মের দায় অন্যের ওপর চাপাচ্ছে: রিজভী  ***  সংসদ নির্বাচনে প্রয়োজনে সেনাবাহিনী নামানো হবে: ইসি শাহাদাত  ***  বিপিএল-এ দু’দিনের বিরতি; ২৪ নভেম্বর থেকে তৃতীয় পর্ব শুরু হবে চট্টগ্রামে
Published: 6 months ago

গাজীপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান



গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় অগ্রণী মডেল কলেজের আয়োজনে কলেজের পরিচালক, প্রতিষ্ঠাতা ও বিজিআইএফটি অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে কলেজ ক্যাম্পাসে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গাজীপুরের বিভিন্ন স্কুল থেকে এ বছর এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অগ্রণী মডেল কলেজের অধ্যক্ষ মো. আমিনুল ইসলাম, শিক্ষক তাজলিমা আক্তার, সালমা খাতুন, ফারজানা আক্তার, জহিরুল ইসলাম, বিকাশ চন্দ্র অধিকারী ও সোহাগসহ প্রায় দুই শতাধিক শিক্ষার্থী।

অগ্রণী মডেল কলেজের পরিচালক, প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ বিজিআইএফটি মো. দেলোয়ার হোসেন বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে গেলে শিক্ষার কোনো বিকল্প নাই। যথাযথ শিক্ষা গ্রহণের মাধ্যমে একজন শিক্ষার্থী একদিকে যেমন নিজেকে সফল করে তেমনি তার পরিবার হয় সার্থক ও জাতি পায় উন্নতির পথে উপযুক্ত হাতিয়ার। তাই শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে