ব্রেকিং নিউজঃ

Published: 6 months ago

নারায়ণগঞ্জে ৩ পাটের গুদামে আগুন



শহরের নিতাইগঞ্জের শীতলক্ষ্যা এলাকায় অবস্থিত কুমুদিনি ওয়েলফেয়ার ট্রাস্টের ভাড়া দেয়া ৩টি পাটের গুদাম আগুনে ব্যাপক ক্ষতি হয়েছে। সাত্তার জুট এন্ড ফাইবার কোম্পানি লিমিটেডের ভাড়া নেয়া এ ৩টি গুদামে রোববার সকাল ৮টায় আগুন লাগে। ফায়ার ব্রিগেডের ৪টি ইউনিট কাজ করে সকাল সাড়ে ১০টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর নারায়ণগঞ্জ কার্যালয়ের উপ-পরিচালক মামুনুর রশিদ জানান, রোববার সকাল ৮টায় কুমুদিনি ওয়েলফেয়ার ট্রাস্টের ১৫নং পাটের গুদামে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে আগুন ১২ ও ১৩নং গুদামে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে শ্রমিক ও এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে মন্ডলপাড়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তদন্তের পর আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে। আগুনে কেউ হতাহত হয়নি।

কুমুদিনি ওয়েলফেয়ার ট্রাস্টের জুট পার্চেজার শফিউদ্দিন আহমেদ বলেন, ১৫নং গুদামের পাশে থাকা বিদ্যুতের ট্রান্সফর্মার থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে শ্রমিকরা বলছে। ৩টি গুদাম পাটে বোঝাই ছিলো। গুদামে কি পরিমাণ পাট ছিলো তা খাতাপত্র দেখে পরে বলা যাবে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে