ব্রেকিং নিউজঃ

হারের বৃত্তেই নাসিরের দল, রানে ফিরলেন গেইল, অবশেষে জয় মাশরাফির  ***  কুমিল্লাকে জেতালেন পাকিস্তানের হাসান আলী ও শোয়েব মালিক  ***  অবশেষে ড্র হলো শ্রীলঙ্কা-ভারত ১ম টেস্ট  ***  রাষ্ট্রদ্রোহী মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।  ***  খ্যাতিমান সঙ্গিতশিল্পী বারী সিদ্দিকীর শারীরিক অবস্থা সংকটাপন্ন।  ***  বিপিএলঃ ঢাকা ডাইনামাইটসকে ৪ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স: অপর ম্যাচ সিলেট সিক্সার্সকে ৭ রানে হারিয়েছে রংপুর রাইডার্স।  ***  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরোদ্ধে নাইকো দুর্নীতি মামলার অভিযোগ গঠণের শুনানি ১১ ডিসেম্বর।  ***  উল্টো পথে গাড়ী চালানো এবং অবৈধ পার্কিং করলে সর্বোচ্চ পাচঁ হাজার টাকা জরিমানা  ***  ৭ মার্চকে কেন জাতীয় দিবস ঘোষণা নয়, জানতে হাইকোর্টের রুল।  ***  আবারও ভুল না করে বিএনপি নির্বাচনে আসুক, চায় সরকার: ওবাইদুল
Published: 6 months ago

এক সপ্তাহের জন্য বন্ধ রাঙামাটি নার্সিং ট্রেনিং ইনস্টিটিউট



রাঙামাটি প্রতিনিধি

শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় শোকাহত অন্যান্য শিক্ষার্থীরা ক্রমান্বয়ে অসুস্থ হয়ে পড়ার ঘটনায় ১৪ মে রোববার থেকে ২০ মে পর্যন্ত রাঙামাটি নার্সিং ট্রেনিং ইনস্টিটিউট এক সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে মাহমুদা খাতুন নামে দ্বিতীয় বর্ষের ঐ শিক্ষার্থী নার্সকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। এরপর থেকে সহপাঠির মৃত্যুর ঘটনায় ইনস্টিটিউটের অন্যান্য শিক্ষার্থীরাও অসুস্থ হয়ে পড়তে থাকে।

রাঙামাটি নার্সিং ট্রেনিং ইনস্টিটিউট-এর ইনচার্জ রিতা রানী বড়ুয়া জানান, শনিবার সকালে ইনস্টিটিউটে মাহমুদা খাতুনের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এরপর কর্তৃপক্ষ সার্বিক পরিস্থিতি বিবেচনায় রেখে আগামী এক সপ্তাহের জন্য ইনষ্টিটিউটের শিক্ষার সব কার্যক্রম এক সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করে সকল শিক্ষার্থীকে ছুটি দিয়ে দেয়। শিক্ষার্থী নার্সরা বিকেল থেকে হল ছাড়তে শুরু করে।

এদিকে শিক্ষার্থী নার্সদের কর্মবিরতির কারণে হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের দুর্ভোগ বেড়েছে। পরিস্থিতি সামাল দিচ্ছেন হাসপাতালের স্টাফ নার্সরা।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে