ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

নিয়ামতপুরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ড



নওগাঁ প্রতিনিধি

নওগাঁর নিয়ামতপুরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এক বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ওই বাড়ির প্রায় লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত হয়েছে বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার পাঁড়ইল ইউনিয়নের ধানসা গ্রামের হাফিজুরের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত অনুমান ২টার দিকে হাফিজুর রহমানের ঘরের চালাতে আগুন দেখতে পেয়ে চিৎকার দিলে লোকজন ছুটে আসে। এসময় সবার সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়। কিন্তু ততক্ষণে ঘরের ফ্যান, খাট, ড্রেসিং টেবিল, আলমারী, কাপড়সহ প্রায় লক্ষাধিক টাকার আসবাবপত্রসহ মালামাল পুড়ে যায়।

হাফিজুর রহমানের মাটির দোতলা বাড়ির উত্তর দিকের একটি ঘরের বিদ্যুতের প্রধান সুইচ বোর্ড থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে ক্ষতিগ্রস্থ পরিবার ও স্থানীয়রা মনে করেন।

হাফিজুর রহমানের স্ত্রী রমিছা বেগম জানান, আমরা রাতের খাবার শেষে সবাই ঘুমিয়ে পড়ি। হঠাৎ পাশের বাড়ির ভাতিজার আগুন আগুন চিৎকারে তার ঘুম ভেঙে যায়। পরে দেখি আমাদের বাড়িতে আগুন জ্বলছে। স্থানীয়রা ছুটে এসে সবাই চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে নেয়ার। দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনলেও তার আগেই সব পুড়ে যায়। তিনি আক্ষেপ করে আরো জানান, স্থানীয় দমকল ইউনিটকে খবর দিলেও তারা আগুন নিয়ন্ত্রণে নেয়ার অনেক পরে ঘটনাস্থলে আসে।

নিয়ামতপুর দমকলের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মাহাতাব উদ্দীন জানান, নিয়ামতপুর থেকে ঘটনাস্থলের রাস্তা খুব খারাপ থাকায় পৌঁছতে তাদের একটু দেরী হয়েছে। তারপরেও তারা আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে