ব্রেকিং নিউজঃ

এবার সু চির খেতাব ফিরিয়ে নিল ‘ডাবলিন সিটি কাউন্সিল’  ***  রোনালদো-বেলের গোলে ফিফা ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিয়াল মাদ্রিদ  ***  নেতাকর্মীদের নিয়ে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বেগম খালেদা জিয়ার শ্রদ্ধা  ***  ব্লগার নিলয় হত্যার প্রতিবেদন দাখিল ২৪ জানুয়ারি  ***  ঢাবির প্রশ্ন ফাঁসে রাবি ছাত্রসহ আটক ১০  ***  টেকনাফে রোহিঙ্গা শিবিরে অগ্নিকাণ্ডে স্কুলসহ ২৫ দোকান পুড়ে ছাই  ***  জেরুজালেমকে ট্রাম্পের স্বীকৃতি আন্তর্জাতিক আইনের সুস্পষ্ট লঙ্ঘন : আব্বাস  ***  ঘন কুয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল বন্ধ  ***  মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতির শ্রদ্ধা  ***  ট্রাম্পের ঘোষণা প্রত্যাখ্যান, জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী হিসেবে স্বীকৃতি দিলো ওআইসি
Published: 7 months ago

গাজীপুরে বাড়ির সীমানা প্রাচীর ভাঙচুর ও অগ্নিসংযোগ



গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বরাব এলাকায় একটি বাড়ির সীমানা প্রাচীর ভাঙচুর ও ঘরের বিছানাসহ আসবাবপত্রে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাত ১ টার দিকে ওই এলাকার মো. আব্দুর রহমানের বাড়িতে এঘটনা ঘটে।

বাড়ির মালিক মো. আব্দুর রহমান জানান, কালিয়াকৈর উপজেলার বরাব এলাকায় ঢাকা-রাজশাহী রেললাইনের পাশে বরাব মৌজায় ১৯৭৮ সালে ৩২ শতাংশ জমি ক্রয় করেন তিনি। পরে ৪ বছর আগে একটি আধাপাকা বাড়ি নির্মাণ ও জমির সীমানা প্রাচীর নির্মাণ করে ভোগ দখল করে আসছেন।
হামলাকারীরা বাড়ির সীমানা প্রাচীর ভাঙচুর করে এবং ঘরের বারান্দায় রাখা কাঠ ও বিছানায় অগ্নিসংযোগ করে। পরে বাড়ির কেয়ারটেকার জলিল ও তার স্ত্রীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পিকআপ নিয়ে পালিয়ে যায়।

এঘটনায় কালিয়াকৈর থানায় মামলার প্রক্রিয়া চলছে। এর আগে একইভাবে ওই বাড়ির বেশ কয়েকজনকে কুঁপিয়ে হত্যার চেষ্টা করে তারা। এঘটনায় কালিয়াকৈর থানায় তিনটি সাধারণ ডায়েরিসহ মামলা করা হয়েছিল। ঘটনাটি কালিয়াকৈর থানার ওসিকে জানানো হয়েছে।

এব্যাপারে কালিয়াকৈর থানার ওসি মো. মোতালেব মিয়া জানান, এঘটনায় জমির মালিক আব্দুর রহমানের ছেলে মো. মামুন অভিযোগ নিয়ে থানায় এসেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে