ব্রেকিং নিউজঃ

হারের বৃত্তেই নাসিরের দল, রানে ফিরলেন গেইল, অবশেষে জয় মাশরাফির  ***  কুমিল্লাকে জেতালেন পাকিস্তানের হাসান আলী ও শোয়েব মালিক  ***  অবশেষে ড্র হলো শ্রীলঙ্কা-ভারত ১ম টেস্ট  ***  রাষ্ট্রদ্রোহী মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।  ***  খ্যাতিমান সঙ্গিতশিল্পী বারী সিদ্দিকীর শারীরিক অবস্থা সংকটাপন্ন।  ***  বিপিএলঃ ঢাকা ডাইনামাইটসকে ৪ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স: অপর ম্যাচ সিলেট সিক্সার্সকে ৭ রানে হারিয়েছে রংপুর রাইডার্স।  ***  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরোদ্ধে নাইকো দুর্নীতি মামলার অভিযোগ গঠণের শুনানি ১১ ডিসেম্বর।  ***  উল্টো পথে গাড়ী চালানো এবং অবৈধ পার্কিং করলে সর্বোচ্চ পাচঁ হাজার টাকা জরিমানা  ***  ৭ মার্চকে কেন জাতীয় দিবস ঘোষণা নয়, জানতে হাইকোর্টের রুল।  ***  আবারও ভুল না করে বিএনপি নির্বাচনে আসুক, চায় সরকার: ওবাইদুল
Published: 6 months ago

যশোরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু



যশোর জেলার শার্শা ইউনিয়নের পন্ডিতপুর গ্রামে শুক্রবার বিকেলে পুকুরের পানিতে ডুবে সোহেল ওরফে সৌহার্দ্য (৪) ও আফরোজা (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত সোহেল ওরফে সৌহার্দ্য (৪) পন্ডিতপুর গ্রামের সোহেল রানার ছেলে এবং আফরোজা আমবটতলা-ইসলামপুর গ্রামের আহম্মদ আলীর মেয়ে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন।

শার্শার গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক আবু জাফর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও মৃতের স্বজন সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরের দিকে পন্ডিতপুর গ্রামের নিজ বাড়ির পাশে খেলা করছিল ওই দুই শিশু। খেলার একপর্যায়ে বাড়ির সকলের অগোচরে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে ডুবে যায় তারা। অনেক খোঁজাখুজি করে তাদেরকে পাওয়া যায়নি।পরে বিকেল ৫টার দিকে পানিতে দুইজনকে ভাসতে দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে