ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

রাজবাড়ীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই চরমপন্থী নিহত



রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর গোয়ালন্দে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই চরমপন্থী নিহত হয়েছেন। নিহত দুইজনের নাম বাপ্পি ও লালন।

শুক্রবার দিবাগত রাত ৩টা থেকে সাড়ে ৩টার দিকে গোয়ালন্দ উপজেলার দুর্গম রাখালগাছি চর (পদ্মা নদীর চর) এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। জানা যায়, নিহত দুইজনের মধ্যে বাপ্পী পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (এমএল-লাল পতাকা) প্রধান ও লালন তার সহযোগী।

র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন ‘বন্দুকযুদ্ধে’ দুই চরমপন্থী নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার দিবাগত রাতে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি (এম এল, লাল পতাকা) বাহিনীর বাপ্পী গ্রুপের প্রধান রকিবুল হাসান রকি ওরফে বাপ্পী তার ৭/৮ জন সহযোগী নিয়ে রাখালগাছি চরে গোপন বৈঠক করছিলো। খবর পেয়ে রাত ৩টার দিকে সেখানে অভিযান চালানো হয়।

তিনি জানান, এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চরমপন্থিরা গুলি চালানো শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় আধাঘণ্টা বন্দুকযুদ্ধের পর বাপ্পী ও লালন ঘটনাস্থলেই নিহত হন। চরমপন্থি দলের অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি একে ২২ রাইফেল, দুটি বিদেশি ওয়ান শুটারগান, একটি রাম দা, একটি তলোয়ার ও ৬০ রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানান রইছ উদ্দিন। বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন।

বাংলা রিপোর্ট ডটকম/ এইচঅার