ব্রেকিং নিউজঃ

গেইলের ব্যাটিং ঝড় ও পেরেরার অবিশ্বাস্য বোলিংয়ে জয় পেল রংপুর  ***  অবশেষে পদত্যাগ করেছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে  ***  রাজশাহী কিংসকে ২ উইকেটে হারিয়েছে খুলনা টাইটান্স; স্কোর: রাজশাহী ১৬৬/৮, খুলনা টাইটান্স ১৬৮/৮  ***  চট্রগ্রামের হামজারবাগে ট্রেনের ধাক্কায় ব্যাংক কর্মকতা নিহত  ***  বিরোধী মত দমন করে নতুন করে সম্প্রাচার আইন করা হচ্ছে, অভিযোগ বিএনপির নেতাদের  ***  ১৯৭১ সালে ২৬ শে মার্চ পযর্ন্ত যাদের বয়স ১৩ বছরের নিচে তারা মুুক্তিযোদ্ধা হিসেবে অন্তর্ভূক্ত হতে পারে না, সরকারের এই সিদ্ধান্ত কেন অবৈধ হবে না জানতে চেয়ে হাইকোর্টের রুল  ***  আগামী শীতকালীন অধিবেশনে জাতীয় সম্প্রাচার আইন পাসের জন্য সংসদে তোলা হবে: তথ্যমন্ত্রী  ***  মানবতাবিরোধী অপরাধের মামলায় জামাতের নেতা আব্দুল আজিজসহ ৬ জনের বিরুদ্ধে রায় আজ  ***  রংপুর সিটি করপোরেশনের মেয়র পদে কাওসার জামান বাবলাকে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে: মির্জা ফখরুল ইসলাম আলমগীর  ***  পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে, জানিয়েছেন দেশটির পার্লামেন্টের স্পিকার
Published: 6 months ago

বন্দরে ডিশ ব্যবসায়ী নূর হোসেন নিহতের ঘটনায় মামলা



নিজস্ব প্রতিনিধি

বন্দরে সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী ডিশ ব্যবসায়ী নূর হোসেন (৩৫) নিহত ও তার বন্ধু তুহিন আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

গত বৃহস্পতিবার সকালে নিহত ডিশ ব্যবসায়ীর ভাই মোঃ ইমান আলী বাদী হয়ে অজ্ঞাত চালককে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩১(৫)১৭ । ধারা- ২৭৯/৩৩৮/৩০৪ দঃবিঃ।

মামলা সূত্রে জানা গেছে, ৮ মে রাত ৮টা ৫০ মিনিটে ভোলা ঢ- ৪১ ০০০১ নাম্বারের একটি ট্যাঙ্কলরি অজ্ঞাত চালক এশিয়ান হাইওয়ে রাস্তা দিয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে মদনপুর থেকে গোলাকান্দাইলের দিকে যাওয়ার সময় নাজিমউদ্দিন ডিগ্রি কলেজের সামনে একটি মটরসাইকেলকে ধাক্কা দেয়।

এ দুর্ঘটনায় বন্দর থানার গকুলদাশেরবাগ এলাকার মিছির আলী মিয়ার ছেলে  ডিশ ব্যবসায়ী নূর হোসেন নিহত ও কুড়িপাড়া এলাকার দেলোয়ার হোসেন মিয়ার ছেলে তুহিন মারাত্মকভাবে আহত হয়।

এ ঘটনায় নিহতের ভাই ইমান মিয়া বাদী হয়ে বন্দর থানায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়ের করেন। এ রির্পোট লেখা পর্যন্ত ঘাতক চালককে গ্রেফতারের খবর জানাতে পারেনি পুলিশ।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে