ব্রেকিং নিউজঃ

বঙ্গোপসাগরে বছরের সর্বোচ্চ জোয়ার, উচ্চতা সাড়ে ১০ ফুট  ***  নয়া অ্যাকশনে মোস্তাফিজ  ***  অস্ত্রবিরতি সত্ত্বেও সিরিয়ার বিদ্রোহী নিয়ন্ত্রিত শহরে হামলা, নিহত ৮  ***  আগামিকাল বুধবার থেকে পবিত্র জিলক্বদ মাস গণনা শুরু  ***  পাকিস্তানকে অত্যাধুনিক হেলিকপ্টার দিলো রাশিয়া  ***  ভারতের ১৪তম রাষ্ট্রপতি হিসেবে আজ শপথ নিচ্ছেন রামনাথ কোবিন্দ  ***  কক্সবাজারে প্রবল বর্ষণে পাহাড় ধস : নিহত ৪, আহত ৫ জন  ***  সারাদেশে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের তথ্য সংগ্রহ শুরু, চলবে ৯ আগস্ট পর্যন্ত  ***  ভারতের গুজরাটে বন্যা পরিস্থিতির অবনতি, সরিয়ে নেয়া হয়েছে ২৫ হাজার মানুষকে  ***  ঢাকায় জেলা প্রশাসক সম্মেলন শুরু হচ্ছে আজ
Published: 3 months ago

রাঙামাটি সদরে গরিব কৃষকদের মাঝে স্প্রে মেশিন বিতরণ



রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি সদর উপজেলা পরিষদের উদ্যোগে ছয় ইউনিয়নের গরিব কৃষকদের মাঝে স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এসব স্প্রে মেশিন বিতরণ করা হয়। স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পলাশ কুসুম চাকমা।

বিশেষ অতিথি ছিলেন সাপছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মৃনাল কান্তি চাকমা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় প্রায় দুই লাখ টাকা ব্যয়ে সদর উপজেলার ছয় ইউনিয়নের ৪৮ জন গরিব কৃষকের মাঝে স্প্রে মেশিন বিতরণ করা হয়। এদিন ফলদ ও বনজ গাছের জন্য দুই ধরনের স্প্রে মেশিন প্রদান করা হয়। স্প্রে মেশিন হাতে পেয়ে ইউনিয়নের গরিব কৃষকরা বেশ আনন্দিত।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে