ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 5 months ago

রাঙামাটিতে গণডাকাতির আরেক সদস্য গ্রেফতার



রাঙামাটি প্রতিনিধি

গত ৪ মে গভীররাতে রাঙামাটির সাপছড়িতে গণডাকাতির সাথে জড়িত ডাকাত দলের অন্যতম সদস্য নিউটন চাকমা (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে রাঙামাটি পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১১টারদিকে কোতয়ালী থানা পুলিশ সাংবাদিকদের এসব তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল্লাহ জানান, গত ৪ মে রাত ১টায় জেলা সদরের সাপছড়ি ইউনিয়নের দেপ্প্যাছড়ি যাত্রী ছাউনীর সামনে ১০টি যানবাহন গতিরোধ করে অস্ত্রের মুখে ডাকাতি করে। এসময় একজন মোটরবাইক আরোহী আহত হয়।

তিনি বলেন, ক্ষয়ক্ষতি পরিমাণ সম্পর্কে জানা না গেলেও এসময় ৬টি ট্রাক তিনটি সিএনজি ও একটি মোটরসাইকেলে ডাকাতি করা হয়। কিন্ত ঐসময় ডাকাত দল পুলিশের উপস্থিতির টের পেয়ে পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য কালাধন চাকমাকে গ্রেফতার করে। কালাধন চাকমার স্বীকারোক্তিতে ডাকাত দলের আরেক সদস্য রমেশ ত্রিপুরাকে পুলিশ গ্রেফতার করে। রমেশ ত্রিপুড়ার স্বীকারোক্তিতে ৮ মে রাতে জেলা শহরের পর্যটন এলাকা থেকে ডাকাত দলের মূল হোতা নিউটন চাকমাকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, নিউটন চাকমার জন্য পুলিশ আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করবে। তিনি জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে ডাকাতি করার পরিকল্পনা করার চেষ্টা করে আসছিলো। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। আটককৃত তিনজনই সাজাপ্রাপ্ত আসামী এবং তিনজনই পেশাদার ডাকাত। তাদের স্বীকারোক্তিতে আর চারজনের নাম জানা গেলেও বাকীদের নাম জানা যায়নি। নিরাপত্তার স্বার্থে তাদের নাম এখন প্রকাশ করা যাচ্ছে না বলে পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা জানান।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে