ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

সাতক্ষীরায় ভারতীয় শাড়ি ও থ্রি-পিসসহ বিভিন্ন মালামাল জব্দ



সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার পারুলিয়া এলাকা থেকে ৬৭ লাখ ৩২ হাজার ৮শ’ টাকার ভারতীয় শাড়ি, থ্রিপিস ও পাঞ্জাবীসহ বিভিন্ন মালামাল জব্দ করেছে বিজিবি সদস্যরা। রোববার গভীর রাতে দেবহাটা উপজেলার পারুলিয়া ঘোষপাড়া পাকা রাস্তার পার্শ্ব থেকে উক্ত মালামালগুলো জব্দ করা হয়।

 

জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে- ভারতীয় উন্নত মানের ৮০ পিস থ্রি পিস, ৭৬টি পাঞ্জাবী, ৬৪০ মিটার থান কাপড়, ইমিটেশনের ৩৭০টি গলার হার, ৬১০ জোড়া কানের দুল, ৪২২ জোড়া কানের ফুল, ৭৬০টি চুলের ক্লিপ, ৭০টি আংটি, ৫৬ জোড়া নুপুর, ১২৪০টি গলার চেইন, ৯ হাজার ২০০ জোড়া হাতের চুড়ি, ১৫২ পিচ জোড়া হাতের পলা, ১২৭২ পিস চশমা। তবে, এ ঘটনায় বিজিবি কোনো চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।

 

বিজিবি জানায়, দেবহাটা সীমান্ত এলাকা থেকে ট্রাকভর্তি বিপুল পরিমাণ ভারতীয় মালামাল আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ৩৮ বিজিবির আওতাধীন বাঁকাল চেক পোস্টের হাবিলদার মোঃ হাবিবুল্লাহ আল বাকীর নেতৃত্বে একটি টহল দল রোববার গভীর রাতে দেবহাটা উপজেলার পারুলিয়া ঘোষপাড়া পাকা রাস্তার পর্শ্বে অভিযান চালায়। এ সময় সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় ৬৭ লাখ ৩২ হাজার ৮’শ টাকার উক্ত মালামালগুলো জব্দ করা হয়। পরে মালামালগুলো সাতক্ষীরাস্থ শুল্ক গুদামে জমা করা হয়।

 

বিজিবি ৩৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আরমান হোসেন পিএসসি এ ঘটনা নিশ্চিত করেছেন।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে