ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

খাদ্য ও ত্রাণ মজুদ রয়েছে, সংকট নেই : রাঙামাটি জেলা প্রশাসক



রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান বলেন, রাঙামাটির বাস্তব অবস্থা উপলব্ধি না করে অনেকটা অনুমাননির্ভর মনগড়া তথ্য দিয়ে নেতিবাচক সংবাদ পরিবেশন করছেন কেউ কেউ। যা খুবই দুঃখজনক।

 

মূলতঃ পাহাড় ধসের শুরুতে যে সংকটের আশংকা ছিল, তা এখন নেই বললেই চলে। যথেষ্ট পরিমাণ খাদ্য ও ত্রাণ মজুদ রয়েছে। কোনো সংকট নেই।

 

রোববার জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এক জরুরী সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান এসব কথা বলেন। জরুরি সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মোয়াজ্জম হোসাইন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রকাশ কান্তি চৌধুরী, স্থানীয় বাজার সমিতির নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

জেলা প্রশাসক বলেন, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় কাপ্তাই হতে নৌপথে পণ্য আনা হচ্ছে। বাজার পরিস্থিতি এখন স্বাভাবিক। আশ্রয়কেন্দ্রগুলোতে মানুষ অনেক স্বস্থি ও শান্তিতে আছে। প্রতিনিয়ত এসব কেন্দ্র মনিটরিং করা হচ্ছে। সরকারের প্রতিটি বিভাগ, সেনাবাহিনী, পুলিশ প্রশাসন, বিজিবি, জনপ্রতিনিধি ও স্থানীয় সকল স্তরের জনগণ সার্বক্ষনিক সমন্বিত উদ্যোগে কাজ করে যাচ্ছে। সকলের আন্তরিক সহযোগিতায় দুর্যোগ সংকট কাটিয়ে উঠছে আস্তে আস্তে।

 

এদিকে, জেলা প্রশাসনের পক্ষ থেকে মানবিক সাহায্য সংক্রান্ত একটি তহবিল খোলা হয়েছে। কেউ সাহায্য সহযোগিতা করতে চাইলে ইসলামি ব্যাংক, রাঙামাটি শাখায় চলতি হিসাব নং- ২০৫০২০১০১০০২৮১৩০৪ তে পাঠাতে পারবে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে