ব্রেকিং নিউজঃ

মর্যাদার লড়াইয়ে আবাহনীর জয়  ***  ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা  ***  রাখাইন রাজ্যে রোহিঙ্গাদের জন্য ছাদহীন খোলা কারাগার, দশকের পর দশক ধরে প্রাতিষ্ঠানিক বর্ণবাদের শিকার এই বাসিন্দারা-অ্যামনেস্টি  ***  জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট হিসাবে শুক্রবার শপথ নিতে যাচ্ছেন দেশটির সাবেক ভাইস প্রেসিডেন্ট এমারসন নাঙ্গাগওয়া  ***  চট্রগ্রাম বিমানবন্দরে সাড়ে তিন কেজি স্বর্ণসহ এক যাত্রী আটক  ***  সরকার দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে- মির্জা ফখরুল  ***  মানবতাবিরোধী অপরাধে বসনিয়ার ‘সাক্ষাৎ শয়তান’ রাতকো ম্লাদিচের যাবজ্জীবন  ***  দ. কোরিয়ায় পালাতে গিয়ে সহকর্মীদের গুলিতে নিহত উ. কোরীয় সৈনিক  ***  জিম্বাবুয়ের প্রেসিডেন্ট হিসেবে ন্যানগাওয়ের শপথ শুক্রবার, আজ রাতে পালাতে পারেন মুগাবে  ***  কুড়িগ্রামে মৌমাছির কামড়ে ৩৭ জন শিক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক
Published: 5 months ago

সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সময়ে বর্তমান সরকারই থাকবে: হানিফ



কুষ্টিয়া প্রতিনিধি:

 

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দশম জাতীয় সংসদ নির্বাচনের আগেও সকল রাজনৈতিক দলগুলোকে অংশগ্রহণের জন্য আহবান জানিয়েছিলেন। সে সময় তিনি নিজে বেগম খালেদা জিয়াকে ফোন করেছিলেন। তখন বিএনপি রাজনৈতিক ভুল সিদ্ধান্তের কারণে নির্বাচনে অংশ নেয়নি।

 

তিনি আরো বলেন, বিএনপি দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে যে ভুল করেছিলেন আগামীতে সে ভুল করবে না সে বোধদয় এখন হয়েছে।

 

শনিবার বেলা ১টায় সদর উপজেলার কমলাপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় দু’পক্ষের বিরোধ নিস্পত্তি সমাবেশে যোগ দেয়ার আগে “দেরিতে হলেও প্রধানমন্ত্রী বুঝতে পেরেছেন বিএনপি ছাড়া নির্বাচন সম্ভব না” “মির্জা ফখরুলের এমন মন্তব্যেও প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

হানিফ বলেন, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই হবে। এবং নির্বাচনকালীন সময়ে বর্তমান সরকারই থাকবে। সুতরাং নির্বাচনে যদি বিএনপি আবারো না আসে তবে ভুল করবে। বিএনপিকে নির্বাচনে আসতে হলে সংবিধান মেনে আসতে হবে।

 

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম, সদর থানার ওসি নাসির উদ্দিনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে