ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

নাটোরে অপহৃত স্কুল ছাত্রী আড়াই মাস পর উদ্ধার



নাটোর প্রতিনিধি:

নাটোরের অপহৃত স্কুল ছাত্রী আড়াই মাস পর বাগাতিপাড়া উপজেলার দয়রামপুরের তালতলা গ্রাম থেকে বৃহস্পতিবার গভীর রাতে উদ্ধার করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

 

গুরুদাসপুর থানা সূত্রে জানা যায়, গুরুদাসপুর উপজেলার সিধুলী গ্রামের হাফিজুল মেম্বারের মেয়ে মুন্নী গত ২৯ মার্চ স্কুলে যাবার কথা বলে বাড়ি থেকে বেড় হলে আর ফিরে আসে না। মুন্নী সিধুলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

 

গত ৩১ মার্চ মুন্নীর বাবা ওই গ্রামের সেলিম, তার বাবা আহম্মেদ, মা ও ভগ্নিপতি রান্টুকে আসামী করে গুরুদাসপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার মোবাইল টেকিং এর মাধ্যমে নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার দয়রামপুরের তালতলা গ্রামের বেলাল হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করলেও সেলিমকে আটক করতে পারেনি পুলিশ। সেলিম পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় বলে পুলিশ সূত্রে জানা যায়।

 

অপহৃত স্কুল ছাত্রীর বাবা হাফিজুল মেম্বার জানান, অনেক চেষ্টার পর মেয়েকে উদ্ধার করেছে পুলিশ। আমি ওই অপহরণকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

 

গুরুদাসপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানায়, অপহরণ মামলা হলেও এটা মূলতঃ প্রেমঘটিত বিষয়। ছেলেটিকে আটক করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

 

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে