ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

খুলনায় অস্ত্রসহ রবিউল বাহিনীর ৪ জন আটক : ৭ অপহৃত উদ্ধার



খুলনা প্রতিনিধি:

গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের চুনকুড়ি-পশুরতলা এলাকায় অভিযান চালিয়ে সাতটি আগ্নেয়াস্ত্র ও ৩৩ রাউন্ড গুলিসহ বনদস্যু রবিউল বাহিনীর চার সদস্যকে আটক করেছে র‌্যাব।

 

এ সময় দস্যুদের হাতে অপহৃত সাত জেলে বাওয়ালীকেও উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে দস্যুদের আটক এবং অস্ত্র ও জেলেদেরকে উদ্ধার করা হয়।

 

আটককৃতরা হলেন-সাতক্ষীরার শ্যামনগরের দাতিনাখালির নজরুল গাইনের ছেলে ইস্রাফিল ময়না, হরিনগরের কাদের গাজীর ছেলে জামাল গাজী, একই গ্রামের জালাল হাওলাদারের ছেলে মনিরুল হাওলাদার ও আশাশুনির নূর ইসলামের ছেলে গোলাম রসুল।

 

আর উদ্ধারকৃতরা হলেন- মজিবর গাজী, মেহেদী হাসান, বাবুল রহমান, মোজাফফর গাজী, আবু মুছা, হাফিজুর রহমান ও জাহাঙ্গীর গাজী।

 

শুক্রবার দুপুরে রর‌্যাব-৬ খুলনার সদর দফতর থেকে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান রর‌্যাব-৬ এর সিপিসি-১ লেফটেনেন্ট কমান্ডার জাহিদুল কবীর।

 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে সুন্দরবনের চুনকুড়ি-পশুরতলা খাল এলাকায় বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে রবিউল বাহিনীর চার বনদস্যুকে আটক করা হয়। পরে দস্যুদের দেয়া তথ্যের ভিত্তিতে বনের ভেতর লুকিয়ে রাখা দু’টি বিদেশি বন্দুক, পাঁচটি একনলা পাইপগান, ৩৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়া দস্যুদের হাতে জিম্মি সাতক্ষীরার শ্যামনগর এলাকার উক্ত সাতজনকে উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে