ব্রেকিং নিউজঃ

Published: 7 months ago

পণ্য চড়া দামে বি‌ক্রি করলে রাষ্ট্র‌বি‌রোধী আই‌নে ব্যবস্থা : জেলা প্রশাসক



রাঙামা‌টি প্র‌তি‌নি‌ধি:
প্রাকৃ‌তিক সৃষ্ট দুর্যোগকে কা‌জে লা‌গি‌য়ে রাঙামা‌টি শহ‌রে যে সকল ব্যবসায়ীরা নিত্যপ্র‌য়োজনীয় দ্রব্য চড়া দামে বি‌ক্রি কর‌বে তাদের বিরু‌দ্ধে রাষ্ট্র‌বি‌রোধী আই‌নে ব্যবস্থা নেয়া হ‌বে। সকা‌লে রাঙামা‌টি শহরে জেলা প্রশাস‌নের পক্ষ থে‌কে তথ্য অফিসের সহ‌যো‌হিতায় এ বিষ‌য়ে মাই‌কিং করা হয়।

 

এর আগের দিন বৃহস্প‌তিবার রা‌তে জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্না‌নের সভাপ‌তি‌ত্বে রাঙামা‌টির সা‌র্বিক প‌রি‌স্থি‌তি নি‌য়ে জেলা প্রশাসন স‌ম্মেলন ক‌ক্ষে এক মত‌বি‌নিময় সভা অনুষ্ঠিত হয়। এ‌তে অন্যান্যের ম‌ধ্যে পু‌লিশ সুপার সাঈত তা‌রিকুল হাসান, অ‌তি‌রিক্ত জেলা ম্যা‌জি‌স্ট্রেট মো.‌ মোয়াজ্জম হোসাইন, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রকাশ কা‌ন্তি চৌধুরী, পৌর মেয়র আকবর হো‌সেন চৌধুরী, উপজেলা নির্বাহী অ‌ফিসার মোছা. সুমনী আক্তারসহ পৌর কাউ‌ন্সিলরগণ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সাংবা‌দিকরা উপ‌স্থিত ছি‌লেন।
‌সভায় জানানো হ‌বে, রাঙামা‌টি‌তে প্রাকৃ‌তিক দু‌র্যোগ‌কে কা‌জে লা‌গি‌য়ে সব‌কিছুর দাম বৃ‌দ্ধি কর‌ছে ও বাজা‌রে কৃ‌ত্রিম সংকট তৈ‌রি কর‌ছে তা‌দের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে। এছাড়াও সড়ক যোগা‌যোগ ব্যবস্থা স্বাভা‌বিক না হওয়া পর্যন্ত চট্টগ্রামসহ সারা‌দে‌শের সা‌থে যোগা‌যোগ রাখ‌তে নৌপ‌থে রাঙামা‌টি হ‌তে কাপ্তাই, কাপ্তাই হ‌তে রাঙামা‌টি প্র‌তি‌দিন সকাল ৯টা ও দুপুর ৩টায় ‌রিজার্ভ বাজার লঞ্চ ঘাট ও কাপ্তাই জে‌টি ঘাট হ‌তে লঞ্চ চলাচলের সিদ্ধান্ত নেয়া হয়।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে