ব্রেকিং নিউজঃ

Published: 5 months ago

টুইটারে বিকিনি ছবি পোস্ট করায় কটূক্তির শিকার, অবশেষে মুখ খুললেন



বাংলা রিপোর্ট ডেস্ক:

অশালীন ছবি পোস্ট করার পর নানা রকম কটুক্তির শিকার হতে হয়েছে এই অভিনেত্রীকে। কিন্তু এই অভিনেত্রী দমে যাওয়ার পাত্রী নন। তিনি উপযুক্ত জবাব দিয়ে দিয়েছেন।

 

এই মুহূর্তে বলিউডের নবাগতদের মধ্যে অন্যতম মুখ তাপসী পন্নু। এ বার রুপোলি পর্দার চরিত্র হিসেবে নয়, বাস্তবেই তাকে মুখোমুখি হতে হল কটূক্তির।

আর সেই কটূক্তির উত্তর তিনি দিলেন কঠোরতার সঙ্গেই। যে ভাবে বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে তিনি উত্তর দিয়েছেন তা টুইটারের গ্রাহকদের মন জয় করে নিয়েছে।

 

মনে পড়ে ‘পিঙ্ক’ ছবির সেই তেজস্বী অভিনেত্রীকে? পুরুষতান্ত্রিক শোষণের বিরুদ্ধেও মাথা নোয়ায়নি যে। ছবিতে তার দুরন্ত অভিনয় তাকে রাতারাতি খ্যাতি এনে দিয়েছিল।
টুইটারে নিজের বিকিনি পরিহিত দুইটি ছবি পোস্ট করেন তাপসী। লেখেন ‘তুমি যখন স্রোতের বিপরীতে দাঁড়াবে, তখন নিজেকেই নিজের পাশে থাকতে হবে। কিন্তু নিজের হাসিটাকে ভুললে চলবে না।’

প্রসঙ্গত, ‘জুড়ুয়া ২’ ছবিরই একটি গান ‘আ তো সহি’-এরই দৃশ্যে ওই বিকিনি পরেছেন তাপসী।

 

তাপসী ওই ছবি পোস্ট করার পরেই এক ব্যক্তি তাকে আক্রমণ করেন। হিন্দিতে তিনি লেখেন ‘আমাদের দেশে নিজেকে প্রকাশ করার স্বাধীনতা আছে। তা হলে আপনি আপনার বাকি পোশাকগুলিও খুলে ফেলছেন না কেন। আপনার ভাই নিশ্চয়ই আপনার সেই ছবি দেখার পরে আপনাকে নিয়ে গর্বিত হবে।’

 

তাপসী সেই ব্যক্তির টুইটের উত্তরে লেখেন— ‘দুঃখিত, ভাই নেই। থাকলে নিশ্চয়ই জিজ্ঞেস করে বলতাম। এখনকার মতো বোনের উত্তর হলে চলবে?’

তার এই পাল্টা টুইটের অবশ্য কোনও উত্তর দেননি ওই ব্যক্তি। তাপসীর সপাট উত্তরের প্রশংসা করেন অনেকেই।

 

প্রসঙ্গত, ডেভিড ধাওয়ানের পরিচালনায় একদা হিট ছবি ‘জুড়ুয়া’-এর সিকুয়েল ‘জুড়ুয়া ২’মুক্তি পাবে ২৯ সেপ্টেম্বর। সেই ছবিতে তাপসী অভিনয় করেছেন ডেভিড পুত্র বরুণের বিপরীতে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএম