ব্রেকিং নিউজঃ

Published: 1 month ago

ব্যাংক কর্মীর সাথে একি কাণ্ড করলেন মন্ত্রী, দেখুন ভিডিও



বাংলা রিপোর্ট ডেস্ক:

ব্যাঙ্কে ঢুকে ক্ষমতার জাহির করলেন মন্ত্রী। নিছক হম্বিতম্বি নয়, অশ্লীল গালিগালাজ থেকে চড় মারার হুমকিও দিলেন ব্যাঙ্ককর্মীদের। উদ্যত হলেন চড় মারতেও। মন্ত্রীর এমন ব্যবহারে স্তম্ভিত ব্যাঙ্ককর্মীরা। চাঞ্চল্যকর এই ঘটনা কোচবিহারের ঘুঘুমারি এলাকায়।

 

ঘটনার সূত্রপাত শুক্রবার দুপুরে। কোচবিহার থেকে দিনহাটা যাচ্ছিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। যাওয়ার পথেই তিনি লক্ষ্য করেন, ব্যাঙ্কের শাখার সামনে বিশাল লাইন। হই-হুল্লোড় চলছে। গাড়ি থেকে নেমে এগিয়ে যান উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী।

ব্যাঙ্ক গ্রাহকের মুখে অভাব-অভিযোগ শুনে মেজাজেই প্রবেশ করেন ব্যাঙ্ক-শাখায়। মানুষের পাশে দাঁড়াতে চেয়েছিলেন মন্ত্রী। চেয়েছিলেন ইতিবাচক প্রচার পেতে। কিন্তু মেজাজ হারিয়ে তিনি পেলেন নেতিবাচক প্রচার।

 

এতটাই মেজাজ হারালেন যে, গালমন্দ করতেও কসুর করলেন না। এমনকী ব্যাঙ্ককর্মীকে লক্ষ্য করে হাতও তুললেন। দিলেন থাপ্পড় মারার হুমকি। সিসিটিভির ফুটেজে ধরা পড়ল সেই ছবিও।

 

অথচ তিনি সঙ্গত কারণেই মানুষের পাশে দাঁড়াতে প্রতিবাদে মুখর হয়েছিলেন। ঘুঘুমারিতে ওই রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় লিঙ্ক ফেলিওর ছিল। ফলে প্রযুক্তিগত এই সমস্যার জন্য কোনও লেনদেন হচ্ছিল না।

 

লাইনে দাঁড়িয়েছিলেন বিশাল সংখ্যক গ্রাহক। গ্রাহকরা মন্ত্রীকে দেখে অভিযোগ করেন, দু-তিনদিন ধরে এই দুর্ভোগ চলছে। তারা আর্থিক লেনদেন করতে পারছেন না।

 

এরপরই সপার্ষদ ব্যাঙ্কের ভিতরে ঢুকে হম্বিতম্বি শুরু করেন। গালিগালাজ, চড় মারার হুমকি, এমনকী চড় মারতে হাতও তোলেন মন্ত্রী। মানুষের পাশে দাঁড়াতে গিয়ে তিনি ব্যাঙ্ককর্মীদের সঙ্গে যে ব্যবহার করলেন, তা গ্রাহকরাও সমর্থন করছেন না সর্বতোভাবে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএম