ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

টাঙ্গাইলে সাংবাদিক মীর রুহুল আমীনের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত



টাঙ্গাইল প্রতিনিধি

শুক্রবার দৈনিক নয়া দিগন্ত’র জেলা সংবাদদাতা ও টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মীর রুহুল আমীনের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মীর রুহুল আমীনের টাঙ্গাইল শহরের ব্যাপারীপাড়ার বাসায় ও স্থানীয় মসজিদে পরিবারের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ, আত্মীয়-স্বজন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগেও দোয়া মাহফিল ও আলোচনাসভার আয়োজন করা হয়।

প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ। মরহুম সাংবাদিক মীর রুহুল আমীনের বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফ পাহেলী, টাঙ্গাইল প্রেসক্লাবের সহ-সভাপতি শামসাদুল আখতার শামীম, যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিব খান, সাহিত্য ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক সাহাব উদ্দিন মানিক প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নাসির উদ্দিন। এ সময় মীর রুহুল আমীনের পিতা মীর ছানোয়ার হোসেন, ছোটভাই মীর হাবিবুর রহমান বাবু, বোন জামাই মুনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিনিক্স মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে টাঙ্গাইল পুরাতন আদালত মসজিদের সহকারী ইমাম হাফেজ মওলানা মো. মিনহাজ উদ্দিন দোয়া পরিচালনা করেন।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৯ মে ভোররাতে মীর রুহুল আমীন (২৮) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে