ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

চট্টগ্রাম সড়ক দুর্ঘটনায় ন্যাপ মহাপরিচালক নিহত



চট্টগ্রাম প্রতিনিধি:

ন্যাশনাল একাডেমি ফর প্রাইমারি এডুকেশনের (ন্যাপ) মহাপরিচালক ফজলুর রহমান (৫৫) চট্টগ্রামে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

শনিবার সকালে জেলার ফটিকছড়ি উপজেলার বারাইহাটের আনন্দ কমিউনিটি সেন্টারের সামনে ট্রাকের ধাক্কায় তার মৃত্যু হয়। আহত হয়েছেন তার চার সফরসঙ্গী।

আহতরা হলেন- চট্টগ্রাম পিটিআইর (প্রাইমারি টিচার ট্রেইনিং ইনস্টিটিউট) সুপারিনটেনডেন্ট রফিকুল ইসলাম তালুকদার, পটিয়া পিটিআইর সুপারিনটেনডেন্ট মুশফেকা বিনতে সুলতান, পিটিআইর পিয়ন সাইফুল এবং গাড়িচালক আলী হোসেন।

তারা একটি মাইক্রোবাসে খাগড়াছড়ি যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে ফটিকছড়ি পৌর সদরের আনন্দপুর কমিউনিটি সেন্টারের কাছে লোহাবোঝাই একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

ফজলুর রহমান বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৯৮২ (স্পেশাল) ব্যাচের একজন সদস্য। তিনি বাংলাদেশ সরকারের একজন যুগ্ম সচিব। ২০১৫ সালের ১৯ জানুয়ারি তিনি জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী (নেপ), ময়মনসিংহের মহাপরিচালক পদে যোগদান করেন। এছাড়া তিনি উপজেলা ম্যাজিস্ট্রেট, থানা নির্বাহী কর্মকর্তা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন), মেরিন সেফটি অফিসার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট, উপ-সচিব ও ডিআইজি (প্রিজন্স) এবং যুগ্ম সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

চমেক পুলিশ ফাঁড়ির নায়েক গৌরীলাল চাকমা জানান, দুর্ঘটনাস্থল থেকে পাঁচজনকে হাসপাতালে আনা হলে ফজলুর রহমানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

অন্য চারজন হাসপাতালে চিকিৎসাধীন বলে নায়েক গৌরীলাল জানিয়েছেন।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর