ব্রেকিং নিউজঃ

ভেজাল সিরাপ খেয়ে ২৮ শিশুর মৃত্যু, ২ কর্মকর্তা বরখাস্ত  ***  আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা করলেন ইংলিশ স্ট্রাইকার ওয়ারেন রুনির  ***  নোয়াখালীর বেগমগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১ জন নিহত  ***  মিয়ানমারে সেনা মোতায়েনের পর সাড়ে ৩ হাজার রোহিঙ্গা পালিয়ে আশ্রয় নিয়েছে বাংলাদেশে  ***  'বঙ্গবন্ধুকে অবমাননা'র দায়ে ১৩ শিক্ষক কারাগারে  ***  আজ বিকাল ৩.৩০ মিনিটে অনূর্ধ্ব-১৫ সাফ ফুটবলের সেমিফাইনালে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ  ***  দক্ষিণ আফ্রিকা দলের অধিনায়কত্ব ছাড়লেন ডি ভিলিয়ার্স, খেলবেন তিন ফর্মেটেই  ***  মৎস্যজীবীদের জিম্মি করে কাউকে দস্যুতা করতে দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  ***  ব্রাজিলে নৌকা ডুবিতে কমপক্ষে ১০ জনের মৃত্যু, অনেকে নিখোঁজ  ***  মিয়ানমার থেকেও আসছে কোরবানির পশু
Published: 2 months ago

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন ওবায়দুল কাদের



রাঙামাটি প্রতিনিধি:
সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী বলেছেন, রাঙামাটি পার্বত্য জেলায় মহা প্রাকৃতিক দুর্যোগ হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে রাঙামাটিতে পাহাড় ধসে নিহত, আহত ও ক্ষতিগ্রস্তদের সব ধরনের সহায়তা দেয়া হবে। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের জন্য আপাতত ৫০ লাখ টাকা, ৫০০ বান্ডেল টিন, ১০০ মে: টন খাদ্যশস্য বরাদ্দ দেন।

 

বুধবার রাঙামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এসে মন্ত্রী এ ঘোষণা দিয়েছেন। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, সাবেক মন্ত্রী দীপংকর তালুকদার, সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্তকর্তারা উপস্থিত ছিলেন।
এদিকে রাঙামাটিতে পাহাড় ধসের ধংসস্তুপ থেকে এখনো মিলছে লাশ। জেলা প্রশাসন জানায় এ পর্যন্ত ১০৮ জনের মৃত দেহ উদ্ধার করা হয়েছে, নিখোঁজ রয়েছেন ২৫ জনের মতো।

 

সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা রাঙামাটি শহরের ভেদভেদি, মানিকছড়ি ও শিমুলতলীতে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।
এদিকে দুপুরে ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রী মোফাজ্জেল হোসেন মায়া রাঙামাটি পরিদর্শনে  এসেছেন।

 

বাংলা রিপোর্ট ডটকম/এএইচ