ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 5 months ago

টঙ্গীতে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু



শিল্পনগরী টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে আব্দুর রাজ্জাক (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

নিহত আব্দুর রাজ্জাক গাজীপুর সিটি কর্পোরেশনের ৪১ নম্বর ওয়ার্ডের বসুগাঁও এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির (ইনর্চাজ) এসআই মো: সাইফুল ইসলাম জানান, শনিবার বেলা পৌনে ১১টার দিকে টঙ্গী রেলওয়ে জংশনের আউটার সিগন্যালের উত্তর পাশে ঢাকাগামী সুরমা ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে আব্দুর রাজ্জাকের। এসময় তিনি রেললাইন পারাপার হচ্ছিলেন। এতে তার দুই পা গোড়ালি থেকে কাটা পড়ে এবং মাথায় আঘাত লাগে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জিআরপি থানা পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের পরনে ছিল লালচে রংয়ের পাজ্ঞাবী ও কালো রংয়ের চেক লুঙ্গী।

এঘটনায় জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে