ব্রেকিং নিউজঃ

বঙ্গোপসাগরে বছরের সর্বোচ্চ জোয়ার, উচ্চতা সাড়ে ১০ ফুট  ***  নয়া অ্যাকশনে মোস্তাফিজ  ***  অস্ত্রবিরতি সত্ত্বেও সিরিয়ার বিদ্রোহী নিয়ন্ত্রিত শহরে হামলা, নিহত ৮  ***  আগামিকাল বুধবার থেকে পবিত্র জিলক্বদ মাস গণনা শুরু  ***  পাকিস্তানকে অত্যাধুনিক হেলিকপ্টার দিলো রাশিয়া  ***  ভারতের ১৪তম রাষ্ট্রপতি হিসেবে আজ শপথ নিচ্ছেন রামনাথ কোবিন্দ  ***  কক্সবাজারে প্রবল বর্ষণে পাহাড় ধস : নিহত ৪, আহত ৫ জন  ***  সারাদেশে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের তথ্য সংগ্রহ শুরু, চলবে ৯ আগস্ট পর্যন্ত  ***  ভারতের গুজরাটে বন্যা পরিস্থিতির অবনতি, সরিয়ে নেয়া হয়েছে ২৫ হাজার মানুষকে  ***  ঢাকায় জেলা প্রশাসক সম্মেলন শুরু হচ্ছে আজ
Published: 3 months ago

বৃহত্তর যশোরকে বিভাগ ঘোষণার দাবিতে মানববন্ধন



বাংলার প্রাচীনতম ও ঐতিহ্যবাহী জেলা বৃহত্তর যশোরকে বিভাগ ঘোষণা ও বাস্তবায়নের দাবিতে শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

সংগঠনের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ ও যশোর ৫ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট খান টিপু সুলতানের সভাপতিত্বে এবং মাগুরা জেলা সমিতি, ঢাকার সাংগঠনিক সম্পাদক কাজী শফিকুর রহমান শাকিলের সঞ্চালনায় সংগঠনের পক্ষ থেকে অবস্থানপত্র পাঠ করেন বৃহত্তর যশোর সমিতি, ঢাকার সাধারণ সম্পাদক কাজী রফিকুল ইসলাম।

মানববন্ধন ও সমাবেশে বৃহত্তর যশোরকে বিভাগ বাস্তবায়নের দাবিকে সমর্থন করে বক্তৃতা করেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি শৈলেন্দ্রনাথ সাহা, সহ-সভাপতি সাকুরা সাবের, নড়াইল জেলা সমিতি, ঢাকার সাধারণ সম্পাদক লে. কর্নেল (অব.) হাসান ইকবাল, মাগুরা জেলা সমিতি, ঢাকার সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, মাগুরা জেলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া মাসুদুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের শিক্ষক অধ্যাপক আব্দুল মজিদ, যশোর ইনফো ফাউন্ডেশনের চেয়ারম্যান ইকবাল হোসেন সিদ্দিকী মিশু, বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান বিপুল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডিজিএম গাজী সাইফুর রহমান, ডিজিএম মোহসিন হোসাইন, বিশিষ্ট রাজনীতিবিদ মো. নজরুল ইসলাম, চারটি জেলা ও উপজেলা সমিতির নেতৃবৃন্দ।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে