ব্রেকিং নিউজঃ

Published: 1 week ago

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩



বাংলা রিপোর্ট ডেস্ক:
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। বুধবার রাত ১২টার দিকে বঙ্গবন্ধু যমুনা সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সীমান্ত বাজার ও কাজিপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেনÑ নওগাঁ জেলার মহাদেবপুর থানার দক্ষিণকুড়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে ট্রাক ড্রাইভার নজরুল ইসলাম (৪০) ও সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী শাহারা খাতুন (৩০)।

বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানার (এএসআই) রাজু আহমেদ জানান, রাতে নওগাঁ থেকে চাল বোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিলো। ট্রাকটি বঙ্গবন্ধু যমুনা সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় পৌঁছলে উত্তরাঞ্চলগামী টিন বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত ও ৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রাতে নজরুল ইসলাম নামে অপর ট্রাক ড্রাইভার মারা যান।

অপরদিকে সিরাজগঞ্জের কাজিপুরে নছিমনের ধাক্কায় শাহারা খাতুন নামে অপর একজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হবার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে কাজিপুর উপজেলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী বলে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডিউটিরত চিকিৎসক ফয়সাল আহমেদ নিশ্চিত করেছেন। এ ছাড়াও ওই মোটরসাইকেল দুর্ঘটনায় চালক আহত হয়েছেন। সূত্র: বাসস।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে