ব্রেকিং নিউজঃ

সাগরে নিম্নচাপ: বন্দরে ৩ নম্বর সংকেত  ***  দুই শর্তে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় জামিন পেলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া  ***  ক্যালিফোর্নিয়ায় হেপাটাইটিস-এ ভাইরাসে ১৯ জনের মৃত্যু  ***  পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২, আহত ৬  ***  'মিস ওয়ার্ল্ড' প্রতিযোগিতায় আজ চীন যাচ্ছেন জেসিয়া, কিন্তু কী নিয়ে যাচ্ছেন তিনি?  ***  মেসির শততম গোলে জয় পেল বার্সা  ***  অভিষেকেই ইমামের সেঞ্চুরি, দুই ম্যাচ হাতে রেখে সিরিজ জিতল পাকিস্তান  ***  যুক্তরাষ্ট্রে আবারো বন্দুকধারীর হামলা, নিহত ৩  ***  ১০৪ রানে হারল বাংলাদেশ, সিরিজ দক্ষিণ আফ্রিকার  ***  মিয়ানমারের রাখাইন বন্দরের ৭০ শতাংশ মালিকানা পাচ্ছে চীন
Published: 2 months ago

ঈদুল আজহার বাসের টিকেট ১৮ আগস্ট থেকে



বাংলা রিপোর্ট ডেস্ক:

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে আগামী ১৮ আগস্ট থেকে বাসের টিকেট বিক্রি শুরু করবেন পরিবহন মালিকরা। ওই দিন থেকে দূরপাল্লার বাসের টিকেট কিনতে পারবেন যাত্রীরা।

বার্তা সংস্থা ইউএনবি জানিয়েছে, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে ওই তথ্য দেওয়া হয়। সমিতির মহাসচিব খন্দকার এনায়েতুল্লাহ জানিয়েছেন, ১৮ আগস্ট থেকে সব আন্তঃজেলা বাস টার্মিনালে টিকেট পাওয়া যাবে। তিনি আরো জানান, ওই দিন সকাল ৬টা থেকে টিকেট বিক্রি শুরু হবে।

আগামী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে ঈদুল আজহা উদযাপিত হবে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএ