ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

ছাত্রলীগের দু’গ্রুপের গোলাগুলি, নিহত ১



বাংলা রিপোর্ট ডেস্ক:

সিলেট বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের একপর্যায়ে বন্দুকের গুলিতে এক কর্মী ঘটনাস্থলে নিহত হয়েছেন।

নিহত ছাত্রলীগকর্মী পাভেল গ্রুপের খালেদ আহমেদ লিটু (২৫) বলে জানা গেছে। বর্তমানে কলেজ ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লব ও জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদ পক্ষের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এর একপর্যায়ে খালিদকে একটি কক্ষে নিয়ে গুলি করা হয়। তবে কারা গুলি করেছে সেটা এখনো জানা যায়নি।

নিহত খালেদ আহমদ স্থানীয় কসবা নয়াটিলা এলাকার খলিল উদ্দিনের ছেলে। খালেদ পেশায় মোবাইল দোকানদার। এই ঘটনায় কলেজ এবং সিলেট ছাত্রলীগের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান, দুপুরে আধিপত্য নিয়ে ছাত্রলীগের দুইপক্ষে সংঘর্ষ হয়। সংঘর্ষের পর কলেজের একটি শ্রেণিকক্ষে কয়েকজন যুবক খালেদকে গুলি করে পালিয়ে যায়। তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বাংলা রিপোর্ট ডটকম/এইচএম