ব্রেকিং নিউজঃ

এবার সু চির খেতাব ফিরিয়ে নিল ‘ডাবলিন সিটি কাউন্সিল’  ***  রোনালদো-বেলের গোলে ফিফা ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিয়াল মাদ্রিদ  ***  নেতাকর্মীদের নিয়ে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বেগম খালেদা জিয়ার শ্রদ্ধা  ***  ব্লগার নিলয় হত্যার প্রতিবেদন দাখিল ২৪ জানুয়ারি  ***  ঢাবির প্রশ্ন ফাঁসে রাবি ছাত্রসহ আটক ১০  ***  টেকনাফে রোহিঙ্গা শিবিরে অগ্নিকাণ্ডে স্কুলসহ ২৫ দোকান পুড়ে ছাই  ***  জেরুজালেমকে ট্রাম্পের স্বীকৃতি আন্তর্জাতিক আইনের সুস্পষ্ট লঙ্ঘন : আব্বাস  ***  ঘন কুয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল বন্ধ  ***  মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতির শ্রদ্ধা  ***  ট্রাম্পের ঘোষণা প্রত্যাখ্যান, জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী হিসেবে স্বীকৃতি দিলো ওআইসি
Published: 7 months ago

চট্টগ্রাম কাস্টম হাউস ২৪ ঘণ্টা খোলা রাখার দাবি



বাংলা রিপোর্ট ডেস্ক

আমদানি-রফতানি বাণিজ্যে গতি আনতে চট্টগ্রাম কাস্টম হাউস ২৪ ঘণ্টা খোলা রাখার জন্য আবারও দাবি জানালেন সেখানকার ব্যবসায়ীরা।

খোলা রাখার পাশাপাশি সব ধরনের অনিয়ম-দুর্নীতি ও ঘুষ বাণিজ্য বন্ধের জন্য পদক্ষেপ নেয়ারও দাবি জানিয়েছেন ব্যবসায়ীরা।

চট্টগ্রাম কাস্টমস হাউস আয়োজিত গণশুনানি অনুষ্ঠানে এসব দাবি জানান।

তারা বলেন, উত্থাপিত দাবি বাস্তবায়ন করা না হলে চট্টগ্রাম কাস্টমস কেবল টার্গেট নিয়েই দৌড়াবে, কিন্তু তাতে কখনো সফল হওয়া যাবে না।

কাস্টমস কমিশনার এএফএম আবদুল্লাহ খান ব্যবসায়ীদের বিভিন্ন অভাব-অভিযোগের বিষয় মনোযোগ দিয়ে শুনলেও তার একার পক্ষে এসব দাবি পূরণ করা সম্ভব নয় বলে জানান।

তিনি বলেন, ব্যবসায়ীদের যৌক্তিক দাবির বিষয় জাতীয় রাজস্ব বোর্ড-এনবিআরের কাছে তিনি উপস্থাপন করবেন। এসব দাবি আদায় ও বাস্তবায়নের ক্ষেত্রে তিনি মধ্যস্থতাকারী হিসেবে ভূমিকা পালন করবেন।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর