ব্রেকিং নিউজঃ

Published: 1 month ago

নদী তীর ছিল শান্ত- হঠাৎ হয়ে গেল অশান্ত, ভয়ে সাংবাদিকরা উধাও!



বাংলা রিপোর্ট ডেস্ক:
নদীর পাড়ে বসে থাকা যুবক কি দুঃস্বপ্নেও ভেবেছিলেন, কী ঘটতে চলেছে! নদীর পাড়ে বসেছিলেন তিনি। নিছকই ছুটি কাটানো। ভাবতেও পারেননি, সাক্ষাৎ মৃত্যু অপেক্ষা করে আছে! চিৎকার শুনে স্থানীয় জনতা যখন ছুটে আসে ততক্ষণে বিপদ যা হওয়ার হয়ে গেছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের সূত্রে জানা যাচ্ছে, মৃত ওই যুবক একজন সাংবাদিক। পল ম্যাকক্লিন নামের ওই ব্রিটিশ সাংবাদিক শ্রীলঙ্কায় এসেছিলেন নিছকই ছুটি কাটাতে। শ্রীলঙ্কার পূর্বদিকের উপকূলে আরুগাম্বে অঞ্চল এমনিতেই জনপ্রিয় তার অনুপম প্রাকৃতিক সৌন্দর্যের জন্য। পলও হয়তো ভেবেছিলেন, এই সৌন্দর্য উপভোগ করে চমৎকার দিন কাটাবেন। কে জানত, এই ছুটি কাটাতে আসাই কাল হবে তাঁর।

নদীর পাড়ে বসে থাকা অবস্থায় পল কি দুঃস্বপ্নেও ভেবেছিলেন, নদীর গভীর থেকে উঠে আসবে এক অতিকায় কুমির! কুমিরটি তাঁকে টেনে নিয়ে যায় নদীতে। আর্ত চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে বটে। কিন্তু বাঁচানো যায়নি ওই যুবককে। ততক্ষণে নদীর গর্ভে তলিয়ে গেছে তাঁর শরীর।

শ্রীলঙ্কার নৌবাহিনী এর পর নদীতে তল্লাশি চালায়। তল্লাশি চালানোর পরে উদ্ধার হয় পলের দেহ। কুমিরের আক্রমণে দেহটি ছিন্নভিন্ন হয়ে গিয়েছিল।

প্রসঙ্গত, অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে ফরাসি ভাষায় প্রথম শ্রেণিতে পাশ করেছিলেন পল। দুর্ভাগ্যবশত চলে গেল এক মেধাবী প্রাণ। সূত্র: এবেলা।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে