ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

ঘুমোনোর সময় বিছানার পাশে এক গ্লাস পানি রাখছেন! জানেন না, কী ভুল করছেন !



ঘুমোতে যাওয়ার সময়ে বিছানার পাশে এক গ্লাস পানি রাখেন। কিন্তু অনেকেই জানেন না, এর ফল কতটা মারাত্মক হতে পারে।

 

রাতে পানির তেষ্টা পেতে পারে, এই ভেবে অনেকেই ঘুমোতে যাওয়ার সময়ে বিছানার পাশে এক গ্লাস পানি রাখেন। কিন্তু অনেকেই জানেন না, এর ফল কতটা মারাত্মক হতে পারে। একটি বিদেশি সংবাদ ওয়েবসাইটে অন্তত সেরকমই দাবি করা হয়েছে।

 

রাতে যে পানি রেখে ঘুমোতে যান, সকালে সেই পানি খাওয়া খুবই অস্বাস্থ্যকর। সকালবেলা সেই পানি খেলেই বুঝতে পারবেন, পানির স্বাদ বদলে গেছে।

 

পানির সাধারণত কোনো নির্দিষ্ট স্বাদ নেই। কিন্তু হাওয়ার সংস্পর্শে এলে হাওয়াতে উপস্থিত কীটাণু পানি সঙ্গে মিশে যায়, যা স্বাস্থ্যের পক্ষে খুবই খারাপ।

 

এই পরীক্ষায় এক গ্লাস পানিই বলে দেবে, আপনার বাড়ি অশুভ প্রভাবমুক্ত কি না, পানি মোটেই ‘স্বাদহীন’ নয়, বিস্ময়কর দাবি বিজ্ঞানীদের, কেমন করে বোঝে জিভ।

 

শুধু বিজ্ঞানসম্মত কারণই নয়। এর পেছনে রয়েছে কিছু অতিলৌকিক ব্যাখ্যাও। ঘুমানোর সময় আমরা শরীর থেকে বিভিন্ন ধরনের এনার্জি ত্যাগ করে থাকি। তার মধ্যে অধিকাংশই নেগেটিভ এনার্জি। জল সেই নেগেটিভ এনার্জি খুব সহজেই শোষণ করে নেয়। ফলে পানি ভর্তি গ্লাসের মতই নেগেটিভ এনার্জিও থেকে যায় আপনার ঘরে। তেমনটাই বলছেন বাস্তুশাস্ত্রবিদরা। তাই এবার থেকে ভুলেও ঘুমানোর সময়ে বিছানার পাশে পানির গ্লাস রাখবেন না।

 

বাংলা রিপোর্ট/এম/এম.