ব্রেকিং নিউজঃ

ভেজাল সিরাপ খেয়ে ২৮ শিশুর মৃত্যু, ২ কর্মকর্তা বরখাস্ত  ***  আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা করলেন ইংলিশ স্ট্রাইকার ওয়ারেন রুনির  ***  নোয়াখালীর বেগমগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১ জন নিহত  ***  মিয়ানমারে সেনা মোতায়েনের পর সাড়ে ৩ হাজার রোহিঙ্গা পালিয়ে আশ্রয় নিয়েছে বাংলাদেশে  ***  'বঙ্গবন্ধুকে অবমাননা'র দায়ে ১৩ শিক্ষক কারাগারে  ***  আজ বিকাল ৩.৩০ মিনিটে অনূর্ধ্ব-১৫ সাফ ফুটবলের সেমিফাইনালে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ  ***  দক্ষিণ আফ্রিকা দলের অধিনায়কত্ব ছাড়লেন ডি ভিলিয়ার্স, খেলবেন তিন ফর্মেটেই  ***  মৎস্যজীবীদের জিম্মি করে কাউকে দস্যুতা করতে দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  ***  ব্রাজিলে নৌকা ডুবিতে কমপক্ষে ১০ জনের মৃত্যু, অনেকে নিখোঁজ  ***  মিয়ানমার থেকেও আসছে কোরবানির পশু
Published: 2 months ago

যুক্তরাষ্ট্রে গুলিতে কংগ্রেস সদস্য গুরুতর আহত



বাংলা রিপোর্ট ডেস্ক:

 

যুক্তরাষ্ট্রে এক বন্দুকধারীর গুলিতে ক্ষমতাসীন রিপাবলিকান দলের কংগ্রেস (হাউজ অব রিপ্রেজেন্টেটিভ) সদস্য স্টিভ স্কেলিজ গুরুতর আহত হয়েছেন। এ সময় আরো তিনজন আহত হয়েছেন। তবে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ওই বন্দুকধারী নিহত হয়েছে।

 

মঙ্গলবার সকালে রাজধানী ওয়াশিংটনের বাইরে আলেকজান্দ্রিয়ায় একটি মাঠে বেজবল খেলার সময় এ ঘটনা ঘটে।

 

ক্যাপিটাল হিল পুলিশ বলেছে, ৬৬ বছর বয়সী ওই বন্দুকধারীর নাম জেমস হজকিংসন। সে ইলিনয়েসের এসটি লুইসের বাসিন্দা। এর আগে সে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও অন্য রিপাবলিকান সদস্যদের বিরুদ্ধে ক্ষুব্ধ পোস্ট দেয়।

 

ওয়াশিংটনের মেডস্টার হসপিটাল সেন্টারের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স বলেছে, স্কেলিজের অস্ত্রোপচার হয়েছে। তবে তার আরো অস্ত্রোপচার করতে হবে।

 

এদিকে, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বুধবার রাতে হাসপাতালে গিয়ে গুরুতর আহত স্কেলিজকে দেখে এসেছেন। এক টুইট পোস্টে ট্রাম্প স্টিভ স্কেলিজকে মহৎ লোক উল্লেখ করে তার জন্য শুভকামনার আহ্বান জানিয়েছেন।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে