ব্রেকিং নিউজঃ

Published: 1 month ago

রোগীর হাতে খুন হলেন চিকিৎসক! কী করে ঘটল এই আজব কাণ্ড?



ডাক্তারের ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর ঘটনা এমনই ঘটনার কথা শোনা যায়। কিন্তু রোগীর হাতে ডাক্তার খুন এমন ঘটনা বিরল। দু:খজনক এই ঘটনাটি ঘটেছে আমেরিকার কানসাসে। পুলিশ জানায়, ভারতীয় বংশোদ্ভুত ওই চিকিৎসকের নাম অচ্যুত রেড্ডি (৫৭)। তিনি এক জন মনোরোগ বিশেষজ্ঞ। ভারতের আনন্দবাজার এ খবরটি প্রকাশ করে।

 

উল্লেখ্য যে, কানসাসেই এ বছরের গোড়ায় খুন হয়েছিলেন শ্রীনিবাস কুচিভোটলা নামে এক ভারতীয়। তবে যে রোগীর হাতে এই চিকিৎসক খুন হয়েছেন, তিনিও এক জন ভারতীয় বংশোদ্ভূত। পুলিশ তাকে গ্রেফতার করেছে। অভিযুক্তের নাম উমর রশিদ দত্ত।

 

পুলিশ জানিয়েছে, নিজের ক্লিনিকে যাওয়ার পথে রেড্ডিকে অনুসরণ করছিলেন উমর। কথা কাটাকাটির পরই আচমকা ছুরি নিয়ে তার উপর ঝাঁপিয়ে পড়েন উমর। বেশ কয়েক বার ছুরি দিয়ে রেড্ডিকে কোপান তিনি। তার পর রেড্ডিকে তার ক্লিনিকের অদূরেই একটি ফাঁকা গলিতে ফেলে রেখে পালিয়ে যান।

 

পরে পুলিশ গিয়ে চিকিৎসককে গুরুতর জখন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ আরও জানিয়েছে, উমরকে কান্ট্রি ক্লাবের একটি পার্কিংয়ে গাড়ির ভিতর রক্তমাখা পোশাকে দেখে পুলিশের সন্দেহ হয়। সঙ্গে সঙ্গে তাকে আটক করে জেরা করা হয়। জেরায় খুনের ঘটনাটি সামনে আসে। তার পরই গ্রেফতার করা হয় উমরকে। তবে কী কারণে রেড্ডিকে খুন করলেন উমর সে বিষয়টি এখনও স্পষ্ট নয় বলে পুলিশ জানিয়েছে।

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম