ব্রেকিং নিউজঃ

এবার সু চির খেতাব ফিরিয়ে নিল ‘ডাবলিন সিটি কাউন্সিল’  ***  রোনালদো-বেলের গোলে ফিফা ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিয়াল মাদ্রিদ  ***  নেতাকর্মীদের নিয়ে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বেগম খালেদা জিয়ার শ্রদ্ধা  ***  ব্লগার নিলয় হত্যার প্রতিবেদন দাখিল ২৪ জানুয়ারি  ***  ঢাবির প্রশ্ন ফাঁসে রাবি ছাত্রসহ আটক ১০  ***  টেকনাফে রোহিঙ্গা শিবিরে অগ্নিকাণ্ডে স্কুলসহ ২৫ দোকান পুড়ে ছাই  ***  জেরুজালেমকে ট্রাম্পের স্বীকৃতি আন্তর্জাতিক আইনের সুস্পষ্ট লঙ্ঘন : আব্বাস  ***  ঘন কুয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল বন্ধ  ***  মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতির শ্রদ্ধা  ***  ট্রাম্পের ঘোষণা প্রত্যাখ্যান, জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী হিসেবে স্বীকৃতি দিলো ওআইসি
Published: 3 months ago

লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : পুলিশ বলছে সন্ত্রাসী হামলা



বাংলা রিপোর্ট ডেস্ক:

দক্ষিণ পশ্চিম লন্ডনে ট্রেনে একটি বিস্ফোরণকে পুলিশ সন্ত্রাসী হামলা বলে চিহ্ণিত করেছে ।

 

লন্ডনের পাতাল রেল নেটওয়র্কের একটি ট্রেনের কামরার ভেতরে আজ সকালে এই বিস্ফোরণ ঘটে।

 

ট্রেনটি যখন মাটির ওপরের স্টেশন পার্সনস গ্রিনে ছিল তখন যাত্রীরা সামনের দিকের একটি কামরা থেকে বিস্ফোরণের শব্দ শুনতে পায়।এর পরপরই সেখান থেকে আগুন উঠতে দেখা যায়।

 

যাত্রীরা জানিয়েছেন, কামরার দরজা খোলার সঙ্গে সঙ্গে ত্রাস শুরু হয়ে যায়, সিঁড়ি বেয়ে ওপরে ওঠার জন্য হুড়োহুড়িতে পদদলিত হয়ে বেশ কিছু মানুষ আহত হয়েছেন।

 

ঘটনাস্থলে উপস্থিত বিবিসির একজন সংবাদদাতা বলছেন একজন মহিলাকে মুখ ও পায়ে অগ্নিদগ্ধ অবস্থায় অ্যাম্বুলেন্সে তোলা হয়। তবে তিনি অজ্ঞান ছিলেন না।

 

টুইটারে পোস্ট করা একটি ছবিতে বাজার করার প্লাস্টিক ব্যাগের ভেতর থেকে একটি কালো হয়ে যাওয়া রংয়ের টিন দেখা যাচ্ছে, যার মধ্যে থেকে তারের মত জিনিস বেরিয়ে আছে।

 

সেখান থেকে আগুন জ্বলছে। অবশ্য আগুন খুবই ছোট মাপের। বড়ধরনের কোন ক্ষয়ক্ষতির ছবি দেখা যায়নি। বাসস।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএম