ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

কাতারে ক্রেন দুর্ঘটনায় ৭ বাংলাদেশি আহত



বাংলা রিপোর্ট ডেস্ক:

কাতারের রাজধানী দোহায় ক্রেন দুর্ঘটনায় সাত বাংলাদেশি আহত হয়েছেন। দোহার আল খিছা রোডের ২৪ নম্বর ব্রিজের পশ্চিম পাশে আল বান্ডারিয়া কোম্পানির একটি প্রজেক্টে কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে চারজন দোহা আল ওয়াকরা হামাদ মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। বাকি তিনজনকে চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের লেবার কাউন্সিলর ড. সিরাজুল ইসলাম জানান, ২৫০ জন বাংলাদেশি মারা যাওয়ার যে গুজব তৈরি হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আমি নিজে মঙ্গলবার দোহা হামাদ মেডিকেল ও আল ওয়াকরা হামাদ মেডিকেল ভিজিট করেছি।

তিনি বলেন, আল ওয়াকরা হামাদ মেডিকেল আহত সাত বাংলাদেশির সঙ্গে কথা বলেছি, আল বান্ডারিয়া কোম্পানি ও কাতারের পুলিশের সঙ্গে কথা বলেছি, তারা সাত বাংলাদেশি আহত হওয়ার খবর নিশ্চিত করেছেন। আমি নিজে সরেজমিনে গিয়ে আহত বাংলাদেশিদের সঙ্গে কথা বলেছি।

বিভিন্ন গণমাধ্যমে পাঁচজন নিহতের খবর প্রকাশ হয়েছে। এদের মধ্যে মিশর, নেপাল, ভারত ও নাইজেরিয়ার নাগরিক আছে বলে উল্লেখ করা হয়েছে।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর