ব্রেকিং নিউজঃ

হারের বৃত্তেই নাসিরের দল, রানে ফিরলেন গেইল, অবশেষে জয় মাশরাফির  ***  কুমিল্লাকে জেতালেন পাকিস্তানের হাসান আলী ও শোয়েব মালিক  ***  অবশেষে ড্র হলো শ্রীলঙ্কা-ভারত ১ম টেস্ট  ***  রাষ্ট্রদ্রোহী মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।  ***  খ্যাতিমান সঙ্গিতশিল্পী বারী সিদ্দিকীর শারীরিক অবস্থা সংকটাপন্ন।  ***  বিপিএলঃ ঢাকা ডাইনামাইটসকে ৪ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স: অপর ম্যাচ সিলেট সিক্সার্সকে ৭ রানে হারিয়েছে রংপুর রাইডার্স।  ***  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরোদ্ধে নাইকো দুর্নীতি মামলার অভিযোগ গঠণের শুনানি ১১ ডিসেম্বর।  ***  উল্টো পথে গাড়ী চালানো এবং অবৈধ পার্কিং করলে সর্বোচ্চ পাচঁ হাজার টাকা জরিমানা  ***  ৭ মার্চকে কেন জাতীয় দিবস ঘোষণা নয়, জানতে হাইকোর্টের রুল।  ***  আবারও ভুল না করে বিএনপি নির্বাচনে আসুক, চায় সরকার: ওবাইদুল
Published: 6 months ago

বাড়ির ভেতরে ট্রেন, নিহত তিন



বাংলা রিপোর্ট ডেস্ক

এথেন্সের কাছে একটি বাড়ির ভেতর দিয়ে চলে গেল আন্তঃনগর ট্রেন।

জানা গেছে, লাইনচ্যুত হয়ে পার্শ্ববর্তী ভবনের এক পাশ দিয়ে ঢুকে অপর পাশ দিয়ে বেরিয়ে যায় ট্রেনটি। এ ঘটনায় কমপক্ষে তিনজন নিহত আর আহত হন আরো ১০ জন।

এথেন্স থেকে থেসালোনিকিগামী ট্রেনটি এই দুর্ঘটনার কবলে পড়ে। ট্রেনে মোট আরোহী ছিলেন ৭০ জন। লাইনচ্যুত ট্রেনটি থেসালোনিকি শহর থেকে ২৫ মাইল পশ্চিমে আদেন্দ্রো গ্রামের তিনতলা বাড়িতে আছড়ে পড়ে।

স্থানীয় এক অধিবাসীর উদ্ধৃতি দিয়ে এথেন্সের স্থানীয় নিউজ এজেন্সি ইয়োর্গস মিলোনাস জানায়, হঠাৎ তিনি খুব চিৎকার শুনতে পান। এর পরই দেখতে পান তার প্রতিবেশীর ঘরের ভেতর দিয়ে  প্রবেশ করেছে ট্রেন।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর