ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 5 months ago

কানাডায় জরুরি অবস্থা ঘোষণা



নিউজ ডেস্ক


প্রবল বর্ষণে কারণে বন্যা কানাডার মন্ট্রিলে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে। নগরীর কর্মকর্তারা জানান, সেখানে জরুরি অবস্থা ঘোষণা করা হয় এবং এ অবস্থা ৪৮ ঘণ্টা বজায় থাকবে।

কর্তৃপক্ষ জানান, কানাডার পূর্বাঞ্চলীয় প্রদেশে বন্যায় ইতোমধ্যে প্রায় এক হাজার ৯০০ ঘরবাড়ি তলিয়ে গেছে। দেশটিতে বন্যাকবলিত লোকজনকে নিরাপদ স্থানে সরিয়ে নিতে প্রায় এক হাজার ২০০ সৈন্য মোতায়েন করা হয়েছে।

প্রতিরক্ষা মন্ত্রী হরজিৎ সজান বলেন, আমাদের সৈন্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বন্যাকবলিত নাগরিকদের সহযোগিতার কাজ ইতোমধ্যে শুরু করেছে।

মন্ট্রিলের পশ্চিমের রিগাউড শহর বন্যায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হওয়ায় সেখানেও জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে। মেয়র বন্যাকবলিত বিভিন্ন এলাকা থেকে লোকজনকে সরিয়ে নেয়ার নির্দেশ দেন।

বাংলা রির্পোট ডটকম/এমএইচআর/