ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

“ইলিশের বাড়ি চাঁদপুর” এন্ড্রোয়েড অ্যাপের আত্মপ্রকাশ



চাঁদপুর প্রতিনিধি:
“ইলিশের বাড়ি  চাঁদপুর” এর উপর ব্র্যান্ডিংয়ে সফটওয়্যার এন্ড্রোয়েড অ্যাপের আত্মপ্রকাশ করা হয়েছে । সোমবার এটির আত্মপ্রকাশ ঘটে । চমৎকার এই ব্র্যান্ডিং সফটয়্যার এন্ড্রোয়েড অ্যাপটি ব্যাপক তথ্যসমৃদ্ধ ।

 

চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডলের নিকট তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ইলিশের বাড়ী চাঁদপুরের এন্ড্রোয়েড অ্যাপ সফটওয়্যারটি হস্তান্তর করেন এর উদ্যোক্তা আইটি বিশেষজ্ঞ মোঃ মনির হোসেন,রিমা আক্তার ও ফারজানা আক্তার । এখন থেকে এ সফটওয়্যারটি গুগল প্লে স্টোরে  https://play.google.com/store/apps/details?id=com.hilsa.suhin.cityofhilsa এই লিংকে পাওয়া যাইবে। এন্ড্রোয়েড অ্যাপটি ব্যবহার করে ইলিশের বাড়ী চাঁদপুর ,ইলিশের বাড়ীর দর্শনীয় স্থান সমূহ,ইলিশের বাড়ীতে আসবেন,ইলিশের বাড়ীর বিখ্যাত খাবার,ইলিশের বাড়ীর ইলিশ,জরুরী ফোন নাম্বারসহ সব তথ্য জানা যাবে ।

 

এই এন্ড্রোয়েড অ্যাপ এর মাধ্যমে চাঁদপুর সম্পর্কে যাবতীয় তথ্য পাওয়া যাবে বলে জানান স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ আব্দুল হাই। তিনি আরো জানান,অ্যাপ এর মাধ্যমে চাঁদপরের ব্র্যান্ডিং কার্যক্রম সম্পর্কে জনসাধারণ জানতে পারবে ।

 

আইসিটিতে দেশসেরা চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল জানান,মোবাইল স্মার্ট ফোনের মাধ্যমে নতুন এ প্রযুক্তি এন্ড্রোয়েড অ্যাপ এর মাধ্যমে ইলিশের বাড়ী চাঁদপুর ব্র্যান্ডিংয়ের যাবতীয় তথ্য পাওয়া যাবে । এ প্রযুক্তির মাধ্যমে দেশ-বিদেশ থেকে একনজরে চাঁদপুরে জেলার ব্র্যান্ডিং কার্যক্রম সম্পর্কে যে কেউ জানতে পারবেন ।

 

জানা গেছে,নতুন এ প্রযুক্তি ইলিশের বাড়ি চাঁদপুর এন্ড্রোয়েড অ্যাপ তৈরী করেছেন চাঁদপুরের কৃতি সন্তান আইটিতে দক্ষ মোঃ মনির হোসেন, রিমা আক্তার ও ফারজানা আক্তার ।
বাংলা রিপোর্ট ডটকম/এএইচ