ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

‘আল্লাহ মেহেরবান’ এখন ‘ইয়ারা মেহেরবান’!(ভিডিও)



বিনোদন ডেস্ক:

পবিত্র নাম ‘আল্লাহ’কে অশ্লীল নৃত্যের সাথে ব্যবহার করে সমালোচিত হয়েছিল জাজ মাল্টিমিডিয়া। সম্প্র্রতি ইউটিউব থেকে সরিয়ে নেওয়া ‘আল্লাহ মেহেরবান’ গানটি আবারো আপলোড করা হয়েছে। তবে কথায় এসেছে সামান্য পরিবর্তন। নতুন এ গানের শিরোনাম ‘ইয়ারা মেহেরবান’। অর্থাৎ, ‘আল্লাহ’র স্থলে ব্যবহার করা হয়েছে ‘ইয়ারা’। এছাড়া গানের বাকি কথা ও চিত্রায়ন একই রয়েছে।

 

এর আগে ২৮ মে ‘আল্লাহ মেহেরবান’ গানটি প্রকাশের মাধ্যমে মুসলিম অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগ এনে কয়েক ঘণ্টার ব্যবধানে দুইটি আইনি নোটিশ পাঠানো হয়েছিল চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া বরাবর।

 

দুইটি চিঠির ভাষ্য প্রায় একই। সেখানে বলা হয়, প্রযোজনা প্রতিষ্ঠানটি তাদের নতুন ছবি ‘বস-টু’-এর একটি গানে আল্লাহ’র পবিত্র নামকে ব্যবহার করে অশ্লীলভাবে দৃশ্যায়ন করেছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি সংশ্লিষ্ট সবাই ব্যাপক সমালোচনায় পড়েন। পরে ৩০ মে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব থেকে প্রত্যাহার করা হয় ‘আল্লাহ মেহেরবান’।

 

কলকাতার বাবা যাদব পরিচালিত ‘বস ২’তে জিতের মূল নায়িকা শুভশ্রী। নুসরাত ফারিয়াকেও দেখা যাবে একটি চরিত্রে। জাজের সাথে ছবিটি প্রযোজনা করেছে জিতের প্রতিষ্ঠান জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড ও গ্রাসরুট এন্টারটেইনমেন্ট।

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম