ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

ঢাকা মাতিয়েছেন মার্কিন সংগীতশিল্পী রিচার্ড মার্কস



বাংলা রিপোর্ট ডেস্ক

ঢাকার মাটিতে পা রেখেছেন জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী রিচার্ড মার্কস। মঙ্গলবার সকাল ১০টার দিকে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন। সেখান থেকে বেলা ১১টার দিকে সোজা চলে যান আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। সন্ধ্যায় এ ভেন্যুতেই গানের মায়াজালে মাতিয়েছেন তিনি।

আয়োজক সূত্রে জানা যায়, মূলত কনসার্টের আয়োজন ও সাউন্ড চেক করার জন্যই রিচার্ড মার্কস সেখানে যান। করে নেন একটু প্র্যাকটিসও।

এই কনসার্ট সরাসরি উপভোগ করার জন্য সর্বনিম্ন মূল্য ৩ হাজার এবং সর্বোচ্চ ২০ হাজার টাকা ব্যয় করতে হয়েছে আগ্রহীদের। এরমধ্যে ২০ হাজার টাকা মূল্যের টিকিট নিয়ে যারা কনসার্ট উপভোগ করেছেন তারা রিচার্ড মার্কসের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন। আর কনসার্ট শুরু হয় সন্ধ্যা সাতটা থেকে।

আশি দশকে পপ গান যখন তুঙ্গে, তখন আবির্ভাব ঘটে জর্জ মাইকেলের মতো মেলোডিয়াস শিল্পী। যিনি একের পর হিট সিঙ্গেলস লাস্ট ক্রিসমাস, কেয়ারলেস হুয়িসপার, ক্লাব ট্রপিকানা, ওয়েক মি আপ উপহার দিচ্ছিলেন, ঠিক সেই সময় আবির্ভাব ঘটে রিচার্ড মার্কস এর, তিনি তাঁর রাইট হেয়ার ওয়েটিং, এ্যান্জিলিয়া, সেটিসফাইড, ইন্ডলেস সামার নাইট সিঙ্গেলস দিয়ে সবাইকে মাতিয়ে তুলেন। শুধু মার্কিন দেশে নয় এর প্রভাব আমাদের দেশের কনসার্টও দেখা যায় শিল্পীদের মুখে মুখে।

বাংলা রিপোর্ট ডটকম/এমইচআর