ব্রেকিং নিউজঃ

বঙ্গোপসাগরে বছরের সর্বোচ্চ জোয়ার, উচ্চতা সাড়ে ১০ ফুট  ***  নয়া অ্যাকশনে মোস্তাফিজ  ***  অস্ত্রবিরতি সত্ত্বেও সিরিয়ার বিদ্রোহী নিয়ন্ত্রিত শহরে হামলা, নিহত ৮  ***  আগামিকাল বুধবার থেকে পবিত্র জিলক্বদ মাস গণনা শুরু  ***  পাকিস্তানকে অত্যাধুনিক হেলিকপ্টার দিলো রাশিয়া  ***  ভারতের ১৪তম রাষ্ট্রপতি হিসেবে আজ শপথ নিচ্ছেন রামনাথ কোবিন্দ  ***  কক্সবাজারে প্রবল বর্ষণে পাহাড় ধস : নিহত ৪, আহত ৫ জন  ***  সারাদেশে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের তথ্য সংগ্রহ শুরু, চলবে ৯ আগস্ট পর্যন্ত  ***  ভারতের গুজরাটে বন্যা পরিস্থিতির অবনতি, সরিয়ে নেয়া হয়েছে ২৫ হাজার মানুষকে  ***  ঢাকায় জেলা প্রশাসক সম্মেলন শুরু হচ্ছে আজ
Published: 1 week ago

সবচেয়ে বেশি আয়ের শিল্পী



বিনোদন ডেস্ক:

শিল্পী বিয়ন্স মার্কিন ম্যাগাজিন বিলবোর্ডের সদ্য তৈরি তালিকা অনুযায়ী ২০১৬ সালের সর্বাধিক আয়। বিলবোর্ড বিয়ন্সকে বলছে ‘২০১৬-এর টপ মানি মেকার’। তাদের হিসাবমতে, গেল বছর বিয়ন্সের মোট আয় ৬ কোটি ২১ লাখ মার্কিন ডলার।

বিয়ন্সের ষষ্ঠ অ্যালবাম ‘লেমোনেড’ ও বিভিন্ন দেশে করা কনসার্ট থেকে এই উপার্জন হয়েছে। মার্কিন এই গায়িকার পেছনে দ্বিতীয় স্থানে আছে বিখ্যাত ব্যান্ড ‘গানস অ্যান্ড রোজেজ’। তাদের আয় ৪ কোটি ২ লাখ মার্কিন ডলার।
বিয়ন্সের চেয়ে তা ২ কোটিরও কম। এর পরেই আছেন ব্রুস স্প্রিংসটিন। চতুর্থ স্থানে আছেন ড্রেইক। গ্র্যামিজয়ী অ্যাডেল দখল করেছেন পঞ্চম স্থানটি। তারপর ক্রমানুযায়ী আছেন কোল্ডপ্লে, জাস্টিন বিবার, লিউক ব্রায়ান, কানিয়ে ওয়েস্ট, কেনি চেসনি, বিলি জোয়েল, রিয়ানা ও আরও অনেকে।
বাংলা রিপোর্ট ডটকম/এইচএম