ব্রেকিং নিউজঃ

Published: 3 months ago

ইতালিতে আরিয়ানার কনসার্ট



বিনোদন ডেস্ক:

 

মাত্র কদিন আগে প্রাণে বাঁচলেন মার্কিন পপতারকা আরিয়ানা গ্রিন্ডে। যুক্তরাজ্যের ম্যানচেস্টারে তার কনসার্টে গত ২২ মে সন্ত্রাসী হামলা চালানো হয়। সেখানে প্রাণ হারান ২২ জন ও আহত হন শতাধিক মানুষ। তাই আরিয়ানার আসন্ন কনসার্টকে ‍ঘিরে ইতালিতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

দুটি কনসার্টের একটি বৃহস্পতিবার রোমে অনুষ্ঠিত হয়। অন্যটি আজ শনিবারে হবে তুরিনে। কনসার্টে আসন সংখ্যা মোট ১২,৩০০টি। আর কনসার্ট ঘিরে নিরাপত্তার কোনো কমতি নেই। কনসার্টে হাতব্যাগ, ব্যাগপ্যাক, ক্যান, বোতল, ছাতা এবং যে কোনো ধরনের ধারালো অস্ত্র বহন একেবারেই নিষিদ্ধ। শুধু তা-ই নয়, কনসার্টের মূল ফটকেই আগতদের মেটাল ডিটেক্টরে পরীক্ষা করে তবেই ভেতরে ঢোকানো হবে।

 

এই বিধিনিষেধ কনসার্ট কর্তৃপক্ষের কাছ থেকে নয়, বরং নিষেধ এসেছে সরাসরি সরকারের পক্ষ থেকেই। শুধু আরিয়ানার কনসার্টকে ঘিরেই নয়, ইতালিতে এই গ্রীষ্মে যে কয়টি কনসার্ট হবে, প্রতিটির জন্যই এই নিয়ম বহাল থাকবে।

 

উল্লেখ্য, সেদিন ম্যানচেস্টারে আহতদের সাহায্যার্থে আরিয়ানা আরেকটি কনসার্ট করেন। সেদিন তার সঙ্গে ছিলেন কেটি পেরি, মাইলি সাইরাস, জাস্টিন বিবারসহ অনেকে। কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ হতাহতদের দান করা হয়। আর এসবের কারণে ম্যনচেস্টারের নাগরিক হতে চলেছেন আরিয়ানা।

 

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম